আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ২২ জানুয়ারী, ২০১০

আল্লাহর messenger অপেক্ষা ইয়াহু messenger উত্তম

(হঠাৎ করেই আইডিয়াটি এসেছিল মাথায়: আল্লাহর messenger অপেক্ষা ইয়াহু messenger উত্তম। ভাবলাম, পাঠকদের ইনপুট আহ্বান করা যেতে পারে। সাহস করে এক পোস্টে উল্লেখও করলাম সে-কথা। এবং সাড়া পেলাম প্রত্যাশার চাইতে অনেক বেশি। সবাইকে অজস্র ধন্যবাদ।)


খারাপ মানুষ:

১. আল্লাহর messenger অপেক্ষা ইয়াহু messenger উত্তম কারণ আল্লাহের মেসেজ্ঞার হিসেবে শুধু পুরুষ ফেরেস্তাই/মানুষ নিযুক্ত, কিন্তু ইয়াহু messenger এ নারীরাও অংশ গ্রহণ করে।

২. আল্লাহের মেসেঞ্জাররা শুধু আরবেই মেসেজ প্রেরণ করেছেন, কিন্তু ইয়াহু মেসেঞ্জার সমগ্র ভূবন ব্যাপিয়া মেসেজ আদান প্রদান করছে।

শুভ্র:

৩. ইয়াহু messenger এ বিপরিত লিঙ্গের প্রতি প্রেম নিবেদন করা যায়, কিন্তু আল্লাহর messenger এ এই সুযোগ নাই।

৪. ইয়াহু messenger এর কাজ হলো শত্রু কমানো আর বন্ধুত্ব বাড়ানো, আর আল্লাহর messenger এর কাজ বন্ধু কমায়ে শত্রু আর যুদ্ধ বাড়ানো।

৫. আল্লাহর messenger নাকি একাধিক বিয়ে করেছিলেন (৯ বছরের বাচ্চা সহ) কিন্তু ইয়াহু messenger এ এরকম কোনো সম্ভবনা নাই। এমনকি যদি কোনো মেয়ের সাথে লাইন মারতে যাই তাহলে IP সহ ব্যান খাওয়ার সমূহ আশংকা আছে।

৬. ইয়াহু messenger এ আস্তিক-নাস্তিক সকল প্রকার লোকের সমাগম হয়, কিন্তু আল্লাহর messenger এর কাছে শুধু মাত্র এক প্রকার লোকের আনাগোনা, অন্যান্য ধর্মের লোকদের শাস্তি শুধুমাত্র মৃত্যুদন্ড।

৭. আল্লাহর meesenger যা বলেন তাই নাকি হাদিস, আর যা করেন তাই নাকি উদাহরন, আফশুস যে ইয়াহু messenger এ এত কিছু বলার পর কেউ বানী চিরন্তনীতে দূরে থাক, মনেও রাখলো না। আর ওয়েব ক্যামে কতকিছু দেখলাম আর দেখালাম, কেউ জিজ্ঞাসও করলোনা।

৮. আল্লাহর messenger এর বিরুদ্ধে কিছু বললে সে কাফির, কিন্তু ইয়াহু messenger এ এই রকম কোন সমস্যা নাই।

৯. আল্লাহর messenger এর খানা-পিনা হাগা-মুতা সবই করতে হয়, কিন্তু ইয়াহু messenger এইসব থেকে মুক্ত।

নামহীন:

১০. ইয়াহু মেসেঞ্জার আপডেট হয়, ১৪০০ বছর ধইরা আল্লাহর মেসেঞ্জারের কোন আপডেট নাই।

১১. ইচ্ছে করলেই ইয়াহু মেসেঞ্জার ডিলিট করে দেয়া সম্ভব।

তমাল:

১২. ইয়াহু মেসেঞ্জারের উপর ওহি নাজেল হয় না (আল্লাহ বাঁচাইছে!)।

শাফায়েত

১৩. ইয়াহুতে জিবরাইলের মত জ্বিন-ভূত দ্বারা বার্তা আদান-প্রদান হয় না।

১৪. বার্তা আসার সময় নাকি শীতের মধ্যেও মুহম্মদ ঘেমে যেত, ইয়াহু ব্যবহার করলে এ সমস্যা তার হত না।

লাইট ম্যান

১৫. আল্লাহর messenger এ এক জন বির্ধমী কোনো মুসলমান ছেলে/মেয়েকে বিয়ে করতে চাইলে তাকে খাঁটি মুসলমান হতে হয় ইয়াহু messenger এ পার্বতী বা দেবদাস হওয়াই যথেষ্ট।

১৬. বাবা কেন চাকর- সুপার ডুপার হিট ছবিটি নিয়ে ইয়াহু messenger কোন কমেন্ট নাই আর আল্লাহর messenger এর পুত্র বধু কেন নিজের বধু- সুপার ফ্লপ নিয়েই যত আপত্তি বিপত্তি এবং সব শেষে নানা হাসি তামাসার উৎপত্তি।

সৈকত

১৭. আল্যা সব জায়গায় আছেন বলার পরো আল্যার messenger নাকি বোরাক চইড়া সাত আসমান পাড়ি দিয়া মেরাজে গিয়েছিলো, ইয়াহু messenger খারাপ হতে পারে তবে কখনো মেরাজে যাইতে শুনি নি।

১৮. ইয়াহু messenger আল্যার messenger এর মত এত বড় ডাকাত কোনদিনো হতে পারবে না। আল্যার messenger জীবনের শেষদিন পর্যন্ত যুদ্ধ আর ডাকাতি নিয়ে ব্যাস্ত চিলো।

অভিষেক

১৯. ইয়াহু messenger থেকে ইচ্ছামত লগইন-লগআউট করা যায়, কিন্তু আল্লাহ'র messenger-এর কাছ থেকে এই কাজ করার আগে জীবনের মায়া ত্যাগ করা আবশ্যক।

রজনীকান্ত

২০. ইয়াহু messenger-এ চ্যাট (ইংরেজি) করা যায়। আল্লাহর messenger-এর কাছ থেকে কীভাবে চ্যাট(বাংলা)-এর বাল কামাতে হয়, তা শেখা যায়।

২১. ইয়াহু messenger-এর পথে থাকলে মানুষের সময় নষ্ট হয়। আল্লাহর messengerএর পথে থাকলে মানুষের মাথা নষ্ট হয়।

২২. ইয়াহু messenger-এর ৩০ জন ইয়াহু আইডি-ধারীর সমান যৌনক্ষমতা নাই। আল্লাহর messenger-এর আল্লাহর ৩০ জন মুমিন বান্দার সমান যৌনক্ষমতা ছিল।

২৩. ইয়াহু messenger সারাদিন ইয়াহু-ইয়াহু করে মানুষের কানের পর্দা ফাটায় না। আল্লাহর messenger সারাদিন আল্লাহ-আল্লাহ করতেন এবং আরবীয় সেক্সি নারীদের পর্দা ফাটাতেন।

ধর্মপচারক

২৪. ইয়াহু messenger-এ লেখা সমস্ত কথার চ্যাট-লগ রাখা যায়। ফলে কে, কখন, কবে, কী লিখেছে, তার নিখুঁত প্রমাণ পাওয়া সম্ভব।

২৫. ইয়াহু messenger-এর লোগো হচ্ছে আকর্ণবিস্তৃত হাসি। আল্লাহর যুদ্ধবাজ messenger-এর লোগো হতে পারে শুধু তরবারি। আর তরবারি অপেক্ষা হাসি সব সময়ই শ্রেয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন