আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০১০

আল্লাহর অস্তিত্বের প্রমাণ – ০৪


আল্লাহর অস্তিত্বের প্রশ্নাতীত প্রমাণ বিষয়ক পোস্ট দেয়ার পরে এই সিরিজ অপ্রয়োজনীয় মনে হতে পারে 

তবে আমার মনে হয়, তার অস্তিত্বের সপক্ষে বেশি বেশি যুক্তি দেখিয়ে নাস্তিকদের থোঁতা মুখ ভোঁতা করার পথটি পরিষ্কার ও প্রশস্ত করে রাখা উচিত 

বিদেশী রচনার ছায়া অবলম্বনে রচিত।


প্রমাণ ১৬.
আল্লাহ মানে ভালোবাসা। ভালোবাসা অন্ধ। স্টিভি ওয়ান্ডারও অন্ধ। অর্থাৎ স্টিভি ওয়ান্ডার আল্লাহ। স্টিভি ওয়ান্ডারের অস্তিত্ব আছে। এর অর্থ আল্লাহর অস্তিত্ব আছে।

প্রমাণ ১৭.
মানুষের যুক্তি স্বভাবগতভাবেই ত্রুটিযুক্ত। তাই কোনও প্রস্তাবনা বাতিল করার মতো যথাযথ যৌক্তিক উপায় নেই। তাই যখন বলা হয়, আল্লাহর অস্তিত্ব আছে, তার মানে আল্লাহর অস্তিত্ব আছে।

প্রমাণ ১৮.
এক বিমান দুর্ঘটনায় ১৪৭ জনের মৃত্যু হলেও এক শিশু বেঁচে গেছে। তার গায়ে আঁচড়টি পর্যন্ত লাগেনি। অতএব প্রমাণিত হয় যে, আল্লাহর অস্তিত্ব আছে।

প্রমাণ ১৯.
আল্লাহ তোমাকে ভালোবাসেন। তুমি হৃদয়হীন, তাই তার ভালোবাসার জবাব দাও না বলে তা টের পাও না। আমি দিই। আর তাই তাঁর ভালোবাসা আমি অনুভব করি সর্বক্ষণ। এর অর্থ, আল্লাহর অস্তিত্ব আছে। 

প্রমাণ ২০.
পৃথিবীর অধিকাংশ লোক ইসলাম ধর্মে বিশ্বাস করে না। এটা শয়তানের ষড়যন্ত্র এবং অপকীর্তির ফল। শয়তানকে কিন্তু আল্লাহ সৃষ্টি করেছেন। সুতরাং প্রমাণ হয় যে, আল্লাহর অস্তিত্ব আছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন