আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বুধবার, ২১ এপ্রিল, ২০১০

পোপ অপেরা: মহাসমারোহে চলিতেছে


ক্যাথলিক মহারথীগো মাথামুথা খারাপ হয়া গেসে!

নিজেদের অপরাধ ঢাকতে নিত্যনতুন উদ্ভট কৈফিয়ত বের করে তারা আরও হাস্যস্পদই হয়ে উঠছে শুধু। শিশু-যৌনপীড়নের অভিযোগ খণ্ডন করতে গিয়ে এখনও পর্যন্ত তারা ""এখানে শয়তানের হাত আছে", "তুচ্ছ গুজব", "শিশু-যৌননিপীড়ন নয়, সমকামিতা", "ইহুদিদের ষড়যন্ত্র"  ইত্যাকার অজুহাত দাঁড় করানোর চেষ্টা করেছে। এখন শুনুন আরও দু'খানা নবতম ব্যাখা।

মেক্সিকোর বিশিষ্ট ক্যাথলিক পুরোহিত বলেছেন, টিভির eroticism এবং ইন্টারনেটে পর্নোর সহজলভ্যতার কারণেই শিশুরা ক্যাথলিক যাজকদের যৌনলাঞ্ছনার শিকার হয়েছে। হাসুম? না কান্দুম? আরে ব্যাটা গর্দভ, তা-ই যদি হবে, তাইলে টিভি-ইন্টারনেট যুগের আগে একই ঘটনা ঘটসে ক্যামনে?

এদিকে স্পেনের ক্যাথলিক চার্চ বিশপের বক্তব্য হাস্যকর নয়, ক্রোধোৎপাদক। তিনি দায়ী করেছেন শিশুদেরকেই! ওরাই নাকি ধর্মযাজকদের প্রলুব্ধ করে! এ বিষয়ে কোনও মন্তব্য করারও রুচি হচ্ছে না।

মোদ্দা কথা, দোষ বা অপরাধ ধর্মযাজকেরা করতেই পারে না!

এবার দেখা যাক, চার্চের শিশুকাম-ঐতিহ্যের অবসান ঘটাতে করতে কী করা যেতে পারে। অভিনব আইডিয়ার অতীব মজাদার ভিডিও। হাসি পাবেই পাবে, নিশ্চয়তা দেয়া থাকলো।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন