আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বুধবার, ২৮ এপ্রিল, ২০১০

সেক্সবাতিকগ্রস্ত ভ্যাটিকান ও ইসলাম


পারস্পরিক সম্মতিতে আইনসঙ্গত যৌনমিলন সম্ভব কতো বছর বয়স থেকে? যথাদেশে যথাচার। একটা তালিকা খুঁজে পেলাম।  তাতে দেখা যাচ্ছে, বয়সের পরিধি বারো থেকে শুরু করে বিশ-একুশ পর্যন্ত। বাংলাদেশে ছেলে-মেয়ের মিলনের উপযুক্ত বয়স সম্পর্কে কোনও তথ্যই তাতে নেই। আর ছেলে-ছেলে ও মেয়ে-মেয়ের মিলনকে বলা হচ্ছে আইনবিরুদ্ধ। 

তো, যা-ই হোক, এখন আন্দাজ করুন দেখি, ভ্যাটিকান সিটি নামের দেশে যৌনমিলনের সর্বনিম্ন আইনসিদ্ধ বয়স কতো? পারলেন না? বারো। হ্যাঁ, বারো।

ইসলামী দেশগুলোর কথা নয় না-ই বলি। ওইসব দেশে সাধারণত আইনগতভাবে উপযুক্ত বয়স উল্লেখ না করে বলা হয়, যৌনমিলনের জন্য উভয়কেই (অবশ্যই ছেলে এবং মেয়ে) বিবাহিত হতে হবে। হোক কনের বয়স পারে ছয়-সাত কিংবা আট । তা কিন্তু সম্পূর্ণ ইসলামী আইনসিদ্ধ। স্বয়ং নবীজিই সেই পথ দেখিয়েছেন।

অপ্রাসঙ্গিক:
গেমসে আগ্রহীরা "ভ্যাটিক্যান সিটি" নামের খেলাটি খেলে দেখতে পারেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন