আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ২৪ মে, ২০১০

খ্রিষ্টধর্মের ধৃষ্টতার দৃষ্টান্ত - ০১


১.
বিজ্ঞানীদেরকে ঈশ্বরের সঙ্গে খেলা না করার হুমকি দিলো ক্যাথলিক চার্চ। কৃত্রিম প্রাণ আবিষ্কারের ঘটনায় তাদের এই প্রতিক্রিয়া পাওয়া গেছে।

২. 
একটি ধর্মান্ধ পরিবার তাদের পরিবারের এক সদস্যের জরুরি অপারেশনে বাধা দিচ্ছে। প্রার্থনার জোরেই সে সুস্থ হয়ে উঠবে বলে আশা প্রকাশ করছে তারা। গাণ্ডু আর কাহাকে বলে!



৩. 
শালারা এতো টাকা হাতিয়ে নেয় সাধারণ লোকদের কাছে, তবু তাদের নাকি টাকার সংকট! পোপ বেড়াতে যাবে ব্রিটেনে, কিন্তু তার টিকেটের পয়সা নেই। তাই তার চার্চ লোকজনের কাছে ভিক্ষে চাইছে। পরিমাণ খুব বেশি নয় - মাত্র তিন মিলিয়ন পাউন্ড। তার ভ্রমণের পুরো খরচও নেহাতই নগণ্য - সাকুল্যে পনেরো মিলিয়ন ডলার। তাও আবার পুলিশ ও নিরাপত্তা সংক্রান্ত ব্যয় ছাড়াই।

৪.
আরেক ফকির পাওয়া গেছে। তার নাম God TV। এ মাসের মধ্যে চার মিলিয়ন ডলার ভিক্ষে না পেলে সম্প্রচার বন্ধ হয়ে যাবে। বুঝে পাই না, এই নামের টিভি চ্যানেলের টাকারই দরকার হবে কেন, আর হলে ঈশ্বর কি বসে বসে মক্ষিকা নিধনে মগ্ন? নাকি ঘোড়ার তৃণ কর্তনে ব্যস্ত? নাকি ভেরেণ্ডা ভাজায় তাঁর সমস্ত সময় ব্যয় হয়ে যাচ্ছে? 


বিনোদিত হতে চাইলে সেখানে নিচের ভিডিওটি শেষ পর্যন্ত দেখুন। দেখুন, ঈশ্বর কীভাবে দেখা দিচ্ছেন তাঁর অনুসারীদের (হালায় দেখা দিলো, তয় টাকা আনতে ভুইলা গেছিল মনে হয়!)! 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন