আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ২৮ নভেম্বর, ২০১০

অহিতকর পুরোহিত


ক্যাথলিক ধর্মযাজক আর শিশুকামিতা এখন প্রায় সমার্থক হয়ে উঠেছে। এ বিষয়ক নিত্যনতুন খবর হরহামেশাই চোখে পড়ে। বেশি কোথাও খুঁজতেও হয় না। একটা সাইটে চোখ বোলালেই খবরের অভাব হয় না। কিন্তু কাঁহাতক এই একই বিষয় নিয়ে লেখা যায়! তবে একঘেয়েমিতে বৈচিত্র্য আনতে তৎপর হয়েছে ধর্মযাজকেরাই!

খবর শুনুন। যৌননিপীড়নের শিকার হওয়া এক বালক এক ধর্মযাজকের বিরুদ্ধে মামলা ঠুকে দিলে সে-ও হাত গুটিয়ে বসে রইলো না। ছেলেটিকে খুন করার ফন্দি আঁটলো সে। ভাড়া করলো এক খুনিকে। তবে পরিকল্পনা বাস্তবায়নের সুযোগ সে পায়নি অবশ্য। সকল প্রশংসা পরম করুণাময়ের। তিনিই তো বাঁচালেন বালকটিকে। তবে যাজক তাকে যৌননিপীড়ন করার সময় তিনি নিষ্ক্রিয় ছিলেন, কারণ তিনি, খুব সম্ভব, শিশুপর্নোর ভক্ত ও ঈক্ষণকামী (কী খটোমটো বাংলা রে, বাবা! এর মানে হলো - অপরের যৌনক্রিয়া বা যৌনাঙ্গ দেখে যৌন তৃপ্তিলাভকারী ব্যক্তি। ইংরেজিতে বলে voyeur। আচ্ছা, বাংলায় সহজ করে "দর্শনকামী" বলা যায় না?)। 

খবরের লিংক পাঠিয়েছেন কৌস্তুভ

এবারে দেখুন প্রাসঙ্গিক দু'টি টিভি রিপোর্ট।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন