আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শনিবার, ২৯ জানুয়ারী, ২০১১

শৃঙ্গার: তাবলিগী স্টাইল


লিখেছেন চন্দন 

হলে প্রায়ই দেখি একদল ছাত্র অদ্ভূত পোশাক প'রে আর লম্বা লাইন ধ'রে কক্ষ থেকে কক্ষে গমন করতে থাকে। এই সকল অদ্ভূত পোশাক পরা ছাত্রদের কাছ থেকে বাঁচার জন্য কেউ কেউ কম্পিউটারের পর্দায় নগ্ন বা অর্ধনগ্ন রূপসীর ছবি ঝুলিয়ে দেয়, কেউবা উচ্চস্বরে গান শুনতে থাকে, কেউ কেউ উনাদের উপস্থিতি টের পাওয়া মাত্রই দ্রুত কক্ষ থেকে প্রস্থান করে। কিন্তু যদি কেউ অনিচ্ছাকৃতভাবে ধরা পড়ে, তাহলে সমস্ত কথায় "ইনশাল্লা ইনশাল্লা" বলে চালিয়ে দেয়।

এমনি কোনো একদিন অদ্ভূত পোশাকওয়ালাদের একজন একটি কক্ষে প্রবেশ করেন (বাকিরা লাইন ধ'রে বাইরে দাঁড়িয়ে)। তিনি কক্ষে প্রবেশ করেই আস্‌সালামালাইকুম দিয়ে বলেন:
- আমরা মসজিদ থেকে আসছি দাওয়াত নিয়ে।
উত্তরে নীরবতা।

এবার তিনি ছাত্রটির দিকে কিছুটা এগিয়ে আসেন এবং ছাত্রটির হাতটি নিজের হাতে কোমলভাবে চেপে ধরেন এবং দাওয়াত দিতে থাকেন। কিছুক্ষণ পর তিনি নিজের হাত দিয়ে ছাত্রটির হাত বোলাতে থাকেন এবং বেহেস্তের দাওয়াত দিতে থাকেন।

নীরবতা ভেঙে এবার ছাত্রটি বলে ওঠে: 
- আপনি যেসব কথা বলছেন আর যেভাবে আমার হাতটি বোলাচ্ছেন, তাতে আমার সেক্স উ'ঠে যাচ্ছে।

এবার অন্যপাশে গভীর নীরবতা নেমে আসে...

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন