আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১১

বৃক্ষপত্রকম্পন, ধর্ষণ - সবই হয় তাঁর ইঙ্গিতে


কেবল ঈশ্বরবিশ্বাসীদের পক্ষেই ধর্ষিতা সম্পর্কে বলা সম্ভব, "ঈশ্বরের ইচ্ছে ছিলো বলেই তিনি ধর্ষিত হয়েছেন। এবং তাঁর উচিত নিয়মিত চার্চে যাওয়া।"

উপর্যুপরি অভিযোগ সত্ত্বেও আমেরিকার সামরিক বাহিনী তার অভ্যন্তরীণ ধর্ষণ-ঘটনাগুলোর বিরুদ্ধে কোনও ব্যবস্থা গ্রহণ করতে ব্যর্থ হয়েছে বলে সামরিক বাহিনীর কয়েকজন মহিলা সদস্য প্রাক্তন প্রতিরক্ষা সচিব ডোনাল্ড রামসফেল্ড-এর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। 

মামলাপত্রে (পিডিএফ ফাইল) উল্লেখিত অনেক ঘটনার মধ্যে একটির বর্ণনায় উল্লেখ আছে মহিলা-সার্জেন্টের কথা: 

In February of 2009 SGT Havrilla reported for four weeks of active duty training. During this training, she saw her rapist in the shopette on Fort Leonard Wood. Upon seeing her rapist, SGT Havrilla went into shock. She immediately sought the assistance of the military chaplain. When SGT Havrilla met with the military chaplain, he told her that “it must have been God’s will for her to be raped” and recommended that she attend church more frequently.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন