আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বুধবার, ২৭ এপ্রিল, ২০১১

আরও এক ধর্মকামী


"ধর্ষকাম" আছে, আছে "মর্ষকাম"-ও, তবে "ধর্মকাম" শব্দটি নেই কেন? ধর্মের নামে কৃত কামকে ধর্মকাম বলা যেতে পারে অনায়াসেই। চিন্তাটা মাথায় এলো যে-কারণে:

অনেক কুকীর্তি করার লাইসেন্স জুটে যায় ধর্ম বা ভগবানেশ্বরাল্লাহর নাম সেসবে জড়িত থাকলে। যেমন, জ্বীন-ভূততাড়ানির নামে তরুণী বা যুবতীদের যৌনভাবে নিগৃহীত করা যায় একেবারে জনসমক্ষে। কেউ টুঁ শব্দটি করে না তবু। কারণ চিকিৎসা পদ্ধতিটি ধর্মসম্মত। ঘটনা দক্ষিণ অফ্রিকায়। 

দুই রিপোর্টার দু'মাসব্যাপী তদন্ত করে আবিষ্কার করেছেন, নবী নামের দাবিদার ব্যক্তিটি স্পষ্টই জালিয়াত (নবী নামধারী প্রত্যেকের ক্ষেত্রেই তা অবশ্য সমানভাবে প্রযোজ্য। তাই false prophet শব্দবন্ধটি নিশ্চিতভাবেই পুনরুক্তি দোষে দুষ্ট। prophet মানেই false।) এবং স্বচক্ষে অবলোকন করেছেন সেই নবীর যৌননিপীড়ন। 

"চিকিৎসাপদ্ধতি"-র বিস্তারিত বর্ণনার রিপোর্ট থেকে কয়েকটি উদ্ধৃতি দেয়া যাক: 
... He then plunged his fingers into her private parts and started moving his fingers inside her vagina.

... Mboro took off his shoes and placed his foot on her vagina.

... Motsoeneng sprinkled water on his right hand and rubbed the woman’s genitals.

... He asked his helpers to undress her and check if her vagina was wet. 

লিংক পাঠিয়েছেন Suirauqa.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন