আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০১১

কোরানে চন্দ্রজয়ের কাহিনী


স-ভূমিকা লিংক পাঠিয়েছেন থাবা বাবা 

মানুষ চান্দে গেছিল জানি কবে? এই হেইদিন... মাত্তর ১৯৬৯ সালে। কিন্তু মহান আল্যাতাল্যা সেই তিব্বত ৫৭০ সালেই নাকি কুরানে কইয়া থুইছে মানুষ কবে চান্দে যাইব, কতোক্ষন হেনে থাকবো, হেনথে পাত্থর আনবো... কেমথে কইলো, আর কই কইল?

কুরানে নিহি ১৩৮৯ বার চান্দের নাম আছে। আর মানুষ চান্দে গেছে ১৩৮৯ হিজরা সনে (১৯৬৯খৃ=১৩৮৯হি)। আর কুরানের ৫৪ লম্বর শূরার ১লম্বর লাইনে কইয়া থুইছে চান ভাইঙ্গা যাইবো। হাছা কতা... নাশার হালারা ঐহানে গরি দইরা ৫৪ মিনিট ১ সেকেন্ড গুরাঘারি হইরা চান্দের থে ২১ সের থুক্কু কেজি পাত্থর ভাইঙ্গা লইয়া আইছে (নাউজুবিল্লাহি আজিম)। এইবার কইঞ্চেন দেহি, কুরানের কতা হাছা না মিছা... এই কাফের মুশরিক গুলাইনরে লইয়া আর পারা যায় না। অনে হিসাব কইরা দেহন লাগে কুরানে পাকে কয়বার সুরুযের নাম আছে, কতো লম্বর শুরার কতো লম্বর আয়াতের মইধ্যে কি লেইখ্যা রাখছে। ইহূদী নাছারারাতো এইগুলা বুঝবো না, আমাগো কুরানে হাপেজ আর মোল্লা-মুন্সীরা কইতারবো আমরা কবে সুরুযে গিয়া নাইম্যা কয় সের পাত্থর ভাইঙ্গা আনা পারুম! 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন