আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ২৪ জুলাই, ২০১১

ইছলামী বিজ্ঞানের দৃষ্টিতে এইডসের কারণ


ইছলামী বিজ্ঞান কতোটা অগ্রসর, তা সম্পর্কে তথাকথিত বিজ্ঞানীরা খবর রাখে না। কোরান থেকে চুরি করে তারা অনেক আবিষ্কার নিজেদের বলে দাবি করেছে বটে, তবে কোরানের গভীরতম তাফসির তাদের জানার কথা নয়। ব্যাটাদের ঘটে বুদ্ধি থাকলে অযথা গুচ্ছের মোটা-মোটা বই পড়ে সময় নষ্ট না করে শুধু কোরান নিয়ে পড়ে থাকলে নিত্যনতুন আবিষ্কার তারা করতে তো পারতোই, এছাড়া বাড়তি হিসেবে পেতো অগণ্য ছওয়াব। গাধার দল সব!

এদিকে ইছলামী বিজ্ঞানীরা শুধু কোরান ব্যবহার করে বিজ্ঞানের সর্ব শাখায় অপ্রতিদ্বন্দ্বী হিসেবে নিজেদেরকে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে। নিশ্চয়ই আল্লাহপাক মুসলিমদের প্রতি প্রবলভাবে পক্ষপাতী। 

এই যেমন, ভয়াবহ রোগ এইডসের উৎপত্তির কারণ সম্পর্কে ভুয়া বিজ্ঞানীদের ভুলভাল অনেক কথাই আপনার শুনেছেন। কিন্তু এর প্রকৃত কারণ উদঘাটন করেছেন ইছলামী বিজ্ঞানীরাই: নারীর জরায়ুতে একাধিক পুরুষের বীর্যের সংমিশ্রনে এইডস হয়। 

থাবা বাবা'র পাঠানো এই লিংকে আরও কিছু অমূল্য ও অভূতপূর্ব জ্ঞানের সন্ধান আপনারা পাবেন। আর জ্ঞানার্জনের জন্য শুধু চীন কেন, যে কোনও লিংকে যাওয়া যেতে পারে - হাদিসের আপডেটেড ভার্শনে নবীজি এ কথা বলেছেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন