আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ২১ অক্টোবর, ২০১১

এর বিচার কেন শরিয়া আইনে হয় না?


হায় জাময়াত হায় ইমাম হায় মৌলভী শিক্ষক!
নিউজডেস্ক, বাংলাদেশনিউজ২৪x৭.কম

বলাৎকারে জড়িত থাকার অভিযোগে আটোয়ারীতে এক জামায়াত নেতা জামে মসজিদের ইমাম বলরামপুর উচ্চ বিদ্যালয়ের মৌলভী শিক্ষককে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। 

জানাগেছে, আটোয়ারী উপজেলার বলরামপুর উচ্চ বিদ্যালয়ের মৌলভী শিক্ষক ও বলরামপুর জামে মসজিদের ইমাম জামায়াত নেতা মাওলানা মোঃ আব্দুর রহমান কর্তৃক গত ৩ অক্টোবর ওই বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র পামুন ইসলামকে তার বাড়িতে ডেকে নিয়ে কলপূর্বক বলাৎকার করেন। ছাত্র বাড়ীতে গিয়ে তার পিতামাতাকে সব বলে দেয়। এ ঘটনার প্রেক্ষিতে ওই ছাত্রের পিতা জহিরুল ইসলাম ওই শিক্ষক আঃ রহমানের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গত ১৫ অক্টোবর বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার (১৮ অক্টোবর) বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভায় ব্যভিচারী ওই শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেশব রঞ্জন রায় ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি পরমেশ্বর বর্মন মৌলভী শিক্ষক আঃ রহমানকে সাময়িকভাবে বরখাস্তের সত্যতা স্বীকার করেন। 

উল্লেখ যে, মাওলানা আব্দুর রহমান বাংলাদেশ জামায়াতে ইসলামী দলের আটোয়ারী উপজেলা শাখার আমীর ও বলরামপুর জামে মসজিদের ইমাম থাকা কালে বিগত ১৯৯৭ সালের ৮ আগস্ট ওই বিদ্যালয়ের ৮ম শ্রেণীর আর এক ছাত্র বিপ্লব হাসানের সাথে অনুরুপ বলৎকারের ঘটনা ঘটান। 

সর্বশেষ গত ৩ অক্টোবরের ঘটনা নিয়ে এপর্যন্ত ছয় বার তার অনুরুপ বলাৎকারের ঘটনা প্রকাশ হল এবং সমাজে জানাজানি হল বলে এলাকাবাসী অভিযোগ করেন(নিশ্চয়ই এলাকাবাসী প্রবলধর্মপ্রাণ, আর তাই টুপি-দাড়ির সম্মান ও দাপট তাদের কাছে প্রবল। তাঁরা সিরিয়াল রেপিস্টের ঘটানো মাত্র পাঁচখানা বলাৎকারের ঘটনা আল্লাহপাকের ইচ্ছায় ঘটেছে বলে নির্বিকার থেকেছেন বলেই বোধ হয়।)

এ ঘটনায় বিক্ষুব্ধ বিদ্যালয়ের ছাত্রছাত্রী, অভিভাবক ও সুধী সমাজ ব্যভিচারী মাওলানা আঃ রহমানকে স্থায়ীভাবে চাকরিচ্যুতসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন