আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১২

ডাস্টির দুষ্টকথন


নাস্তিকদেরকে "শয়তানের পূজারি" বলে শান্তি পায় আস্তিকেরা। এটা বলার পেছনে তাদের না আছে কোনও যুক্তি (আস্তিকদের কাছে যুক্তি আশা করাটা কতোটা যুক্তিযুক্ত, সেটাও অবশ্য ভেবে দেখা দরকার), না আছে কোনও ভিত্তি (অবশ্য অন্যান্য বিশ্বাসের ভিত্তির প্রয়োজনীয়তাও তাদের নেই); অনেকটা ধর্মের সঙ্গে নাস্তিক্যবাদের বেকুবীয় তুলনার মতো। আমরা বিশ্বাস করি ঈশ্বরে, তোমরা - শয়তানে।

যারা ঈশ্বরের অস্তিত্বে বিশ্বাস করে না, তারা কোন যুক্তিতে শয়তানে (যে কি না সেই অস্ত্বিত্বহীন ঈশ্বরের সৃষ্টি) বিশ্বাস করবে, এবং তার পূজা করবে, যা কি না নাস্তিকদের স্বভাবেই নেই?

প্রিয় ইউটিউবার CultOfDusty এক কীর্তি করেছেন। বাইবেল ঘেঁটে বের করেছেন, কার্যত খ্রিষ্টানরাই শয়তানের পূজা করে। ভিডিও শেষ করলেন তিনি এই কথা বলে: 
The atheist community will like to invite all of you religious people over here to the side of reality. You have no idea how beautiful it feels to be free of this horseshit (bible)... reminding you that 
you really need this book (bible) of ancient fairy tales that teach you not to rape, you modern people, chances are youo're probably a giant piece of shit anyway. Seriously.
এঁকে পছন্দ না করে পারি!



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন