আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১২

'প্রক্সি' শেখার লগ্ন এলো

অতীতকালে আল্যাফাক তাহার অপছন্দের কর্ম রোধ করিতে সরাসরি হস্তক্ষেপ করিতেন। তবে বর্তমানে, হয়তো বার্ধক্যজনিত কারণে, তাঁহার কর্মক্ষমতা সম্পূর্ণরূপে লোপ পাইয়াছে। তিনি কার্যত নির্বীর্য ও অক্ষম। ফলে তাঁহার মহিমা সুরক্ষার দায়িত্ব অর্পিত হইয়াছে তাঁহার অনুসারীদের উপর। এখনও নিশ্চিত করা যায় নাই, উক্ত সংবাদে উল্লেখিত সাইটটি "ধর্মকারী" কি না, তবে সম্ভাবনা রহিয়াছে যথেষ্ট পরিমাণেই।

অতএব হে বাংলাদেশবাসী বেঈমান্দার, বেদ্বীন বান্দাসকল, তোমাদিগের ভিতরে যাহারা অদ্যাবধি ইন্টারনেটে প্রক্সি ব্যবহারবিধি বিষয়ে অবহিত নহো, তাহারা অচিরকালে উহা রপ্ত করিয়া রাখো। ভবিষ্যতে কাজে লাগিতে পারে।

* প্রক্সি-সাইট, তার কার্যকারিতা ও ব্যবহার-নির্দেশিকা সম্পর্কে বিজ্ঞ পাঠকদের কেউ সহজ ভাষায় দু'কলম লিখে দিলে খুব খুশি হতাম। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন