আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শনিবার, ৩০ জুন, ২০১২

লিংকিন পার্ক - ৫০

১. 
গোমাতা ক্ষিপ্ত হলো কেন ভক্তদের ওপরে? সচিত্র প্রতিবেদন। 

২. 
'নাস্তিকেরা নরকের আগুনে পুড়বে' - এমন বিলবোর্ড ঝলমল করে আমেরিকায়, তবে বোস্টনবাসী এক বৃদ্ধ 'ধর্ম হচ্ছে বড়োদের রূপকথা' লেখা পোস্টার টাঙাতে চাইলেই আইন চোখ রাঙাতে শুরু করলো।

৩. 
শালা অ্যাত্তো বড়ো শঠ, প্রতারক, ভণ্ড! ক্যাথলিক ধর্মযাজকদের শিশুধর্ষণকে সে অপরাধ বলে স্বীকার করবেই না! শিশুকমীদের সবচেয়ে বড়ো সংগঠন ক্যাথলিক চার্চের প্রধান বলে কি না, এটা একটা 'রহস্য'! ব্যাটা আস্ত এক চুদির্ভাই! 

৪. 

৫. 
গান ও বাদ্যযন্ত্র : ইসলামী দৃষ্টিকোণ। ইছলামী ছাইট থেকে।

৬. 
পুত্র নাস্তিক বলে ধর্মাক্রান্ত মা তাকে ত্যাজ্য করেছে। মায়ের লেখা সর্বশেষ চিঠি। বড়োই মর্মান্তিক। অন্ধবিশ্বাস মানুষকে দিয়ে কী না করাতে পারে!

৭. 
রমণী, মদিরা ও সঙ্গীত - এই তিন প্রলোভন পরীক্ষায় ফেলে দিয়েছে মালি'র ইসলামবাজদের।


৮. 
সহীহ বডি আর্ট, কিন্তু কেউ বুঝলোই না...
(লিংক: থাবা বাবা)

৯. 
'লাস্ট সাপার' মানে বারোজন শিষ্য নিয়ে যীশুর শেষ খানাদানা'র ছবি (জুডাসের প্রবঞ্চনা করে সৈন্যদের হাতে ধরিয়ে দেওয়ার আগে) খ্রীষ্টধর্মে অতি সম্মানিত একটা জিনিস, লিওনার্দো দা ভিঞ্চির মত বহু নামী শিল্পী তা এঁকেছেন। গত হাজার বছরের এমন অনেকগুলো ছবি দেখে বিজ্ঞানীরা একটা মজার সিদ্ধান্তে এসেছেন - এই সময়ের সাথে সাথে আমাদের জীবনযাপন যেমন উন্নততর হয়েছে, তার সঙ্গে পাল্লা দিয়েই খাবারের পরিমাণ ও থালাবাসনের আকারও কেবলই বেড়েছে ওই ছবিগুলোয়!
(লিংক ও ভূমিকা: কৌস্তুভ)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন