আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ২৭ জুলাই, ২০১২

মিতকথন

লিখেছেন রাইহান কবির রনো

আল্লাহ কি কোনো কালে নামাজ-রোজা-হজ্ব-যাকাত ইত্যাদি ন্যূনতম ইসলামের মূল বিষয়গুলো পালন করতেন
বা এখন করেন? কোথাও তো এ বিষয়ে কোনো আয়াত পেলাম না! তাহলে তো মহান আল্লাহ একজন অমুসলিম! একশো ভাগ খাঁটি কাফির। তার জন্য রয়েছে দোযখের নিম্নতম স্থান।


লিখেছেন কজমিক ডাস্ট

আচ্ছা, আমরা প্রায়ই শুনতে পাই যে, ক্রোধে আল্লাহ্‌র আরশ কেঁপে উঠবে। কিন্তু কখনও কি ভেবে দেখেছি যে, এই আরশ কাঁপলে সবচেয়ে ক্ষতি হওয়ার সম্ভাবনা কার? আল্লাহ্‌র নিজেরই। এই আরশ মানে হচ্ছে সিংহাসন বা চেয়ার। অনেকে বলে টুল। জমিন থেকে হাজার হাজার মাইল উপরে এই কম্পন হলে তো আল্লাহ্‌র ব্যালেন্স হারিয়ে নিচে পড়ে যাওয়ার কথা, তাই না? সুতরাং 'রেগে গেলেন তো পড়ে গেলেন' - এই বাস্তবতাকে মেনে নিয়ে আল্লাহ্‌পাকের আজই অ্যাঙ্গার ম্যানেজমেন্ট ক্লাস জয়েন করা উচিত। 


লিখেছেন আরেকজন মহাপুরুষ 

আমার এক বন্ধুর সাথে কথা হচ্ছে। প্রসঙ্গ - হুমায়ূন আহমেদ।
তার কথা, হুমায়ূন আহমেদ জিনিয়াস ছিলেন, কিন্তু বুড়া বয়সে নিজের মেয়ের বয়সী একজনরে বিয়া করসে। শালা একটা লুইচ্চা আছিল।
ওরে যখন মনে করায়া দিলাম যে, অর (আমার বন্ধুর) পেয়ারা নবীর আদর্শর বাইরে কিচ্ছু কি করছে?
সে বলল, দ্যাখ, সব কিছুতে ধর্ম টেনে আনা তোর একটা বদভ্যাস হয়ে দাঁড়াইসে। তোর লগে এই ব্যাপারে আমি কথা বলতে চাইনা...
... হায়রে মুমিন বান্দা... ধর্ম নিয়ে নিজের বিবেকের বাউন্ডারির বাইরে চলে গেসে...


লিখেছেন ধর্মগুরু

"আল্লাহর ঘর মসজিদ নির্মান কাজ চলছে আপনারা সাধ্য মত দান (ভিক্ষা) দিয়ে যান। এই দানের উসিলায়..."
পৃথিবীর সৃষ্টিকর্তা সর্বশক্তিমান মহান আল্লাহপাকের টাকার অভাবের কথা চিন্তা করে খুব মায়া হচ্ছে! আহ! বেচারার মা-বাপ-স্ত্রী-পুত্র-কন্যা কেউ নাই। এতিমের এতিম। তার উপর টাকার অভাবে একটা ঘর উঠানোর সামর্থ্যও নাই! না জানি পবিত্র রমজানে রোজা রাখতে তার কত কষ্ট হচ্ছ খাবারের অভাবে!

হে মানবতার ধারক ও বাহক মানবতাবাদী নাস্তিকগণ, এতিম আল্লাহর সাহায্যে এগিয়ে আসুন! আল্লাহর এই দুর্দিনে আপনারা আরো মানবিক হোন। আমিন!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন