আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

মঙ্গলবার, ৬ নভেম্বর, ২০১২

ধর্মজাত কর্ম কিছু

১. 
মানুষের জীবনের চেয়ে তথাকথিত সম্মান বড়ো। তাই স্কাইপে চ্যাট করার 'অপরাধে' জর্ডানে এক টিনেজার মেয়েকে হত্যা করেছে তার পিতা ও ভাই। 

২. 
ইয়েমেনে দশ বছর বয়সী এক কিশোরী তিরিশ বছর বয়সী এক পুরুষকে সুন্নত পালনে বাধা দিয়েছে। নয় বছর বয়সে (ঠিক আয়েশার বয়সে) বিয়ে হওয়া মেয়েটি পালিয়ে এসেছে তার স্বামীর বাসা ছেড়ে।

৩. 
পাকিস্তানের এক মহিলার স্বামী মহানবীর পথ অনুসরণ করে বহুগামী সম্পর্ক স্থাপনের মানত করেছিল। কিন্তু এই সুন্নত পালনে তার স্ত্রী বাধা হয়ে দাঁড়ালে সে তার গায়ে আগুন ধরিয়ে দেয়। 

৪. 
ইছলাম নারীকে দিয়েছে প্রকৃত সম্মান ও মর্যাদা। একটি প্রমাণ: ইছলামে ভার্জিন ছেলে হত্যা বিষয়ে কোনও নিষেধাজ্ঞা নেই, তবে কুমারী হত্যা নিষিদ্ধ। আর এই কারণে ইরানে কোনও অক্ষতযোনী মেয়ের শাস্তি যদি হয় মৃত্যুদণ্ড, তাহলে সেই রায় বাস্তবায়নের আগে তাকে ধর্ষণ করে তার কুমারীত্ব হরণ করা হয়।

৫. 

৬. 
'আজ তুমি স্বর্গে যাচ্ছো,' বলতে বলতে মা তার সাত বছর বয়সী বালকসন্তানকে একশোবার আঘাত করে ছুরি দিয়ে। ফলাফল - শিশুর মৃত্যু। সেই মহিলা একই সঙ্গে হত্যা করে তার বেবিসিট করা পাঁচ বছরের মেয়েকেও। কারণ 'তাদের ভেতরে শয়তান ভর করেছিল।'

৭. 
যেসব মেয়ে অবাধ্য, কথা শোনে না, তাদেরকে থাপড়িয়ে বশ মানাতে হবে, এটা সব ধর্মেরই শিক্ষা, তবু আরও একটি নিদর্শন।

৮. 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন