আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১২

ইসলাম ও শাশ্বত প্রেম

লিখেছেন লুক্স

সাঈদীর প্রেমালাপ শুনে লজ্জা পেয়েছি, কিন্তু মোটেও অবাক হইনি। অবাক হওয়ার আসলেই কিছু নেই। সাঈদীর মতো ইসলামের একজন মৌলবাদী নেতা মাত্রই তার জীবনে অনেকগুলো যৌন কেলেংকারী থাকবে, এটাই স্বাভাবিক। কারণ প্রেম, পরকীয়া এবং বহুবিবাহ ইসলামে সুন্নত। 

ইসলামের প্রবর্তক মোহাম্মদও এর কোনটি থেকেই দূরে ছিলেন না। সাঈদী বা যে কোনো একজন ক্ষমতাবান মুসলমান মানেই মোহাম্মদের ব্যক্তিগত জীবন অনুসরণ করবেন এবং ইসলামে অনুমদিত নারী ভোগের সুবিধাগুলো ভোগ করবেন, এটাই স্বাভাবিক। সেক্ষেত্রে সাঈদীও মোহাম্মদকে অনুসরণ করেছেন বা সুন্নত পালন করেছেন মাত্র।

ইসলামে যুদ্ধবন্দী নারীকে ভোগ করা অনুমোদিত। মোহাম্মদ নিজেও এর সুবিধা ভোগ করেছিলেন। একইভাবে ১৯৭১-এ মুক্তিযুদ্ধের সময় সাঈদী সহ অন্যান্য রাজাকাররা বাংলাদেশের অসংখ্য নারীকে ধর্ষণ করে মোহাম্মদের প্রদর্শিত পথই অনুসরণ করেছিলেন মাত্র। 

উম্মে হানির সাথে মোহাম্মদের পরকীয়া প্রেমের ঘটনা ইসলামের ইতিহাস থেকে আমরা সবাই জানি। সাঈদী আর তার স্ত্রীর মধ্যকার কথোপকথনে সাঈদীর পরনারীর সাথে সম্পর্কের সত্যতা প্রমান হয়। ঠিক যেভাবে মোহাম্মদ হাফসা এবং আয়শার কাছে ধরা পড়েছিলেন, দাসীদের সাথে অবৈধ সম্পর্ক ও পরকীয়া প্রেমের ব্যাপারে। তেমনি সাঈদীও ধরা পড়েছেন তার সহজ সরল স্ত্রীর কাছে।

সাঈদীর ফাঁস হওয়া সবচেয়ে আলোচিত অডিও পর্বটি হচ্ছে তার নাতনীর সাথে টেলিফোনে যৌনবিষয়ক প্রেমালাপ। সাঈদী আর তার নাতনীর রোমাঞ্চকর প্রেমালাপ যখন শুনছিলাম, মনে হচ্ছিল ঠিক যেন মোহাম্মদ আর ৬ বছরের আয়শার মধ্যে প্রেমালাপ শুনছি। কী শাশ্বত এই মিল। ঠিক মোহাম্মদ যেভাবে চালাকি এবং প্রেমের অভিনয় করে শিশু আয়েশাকে বিয়ে করতে সমর্থ হয়েছিলেন, সাঈদীও যেন মোহাম্মদ হয়ে তার নাতনীর উপর ভর করেছেন। 

পাঠকদের কারো কারো কাছে সাঈদীর নিজের নাতনীর সাথে প্রেমকে অনৈতিক মনে হতে পারে। তেমন মনে হবার আসলে কোন কারণ নেই। কারণ, মোহাম্মদ তার নিজের পুত্রবধু জয়নবকেও বিয়ে করেছিলেন। 

প্রেম শাশ্বত আর প্রেমের ধর্ম ইসলাম। ইসলাম ও মানব জাতির ইতিহাসে সব ধরণের প্রেমের এক জলন্ত উদাহরণ হচ্ছেন স্বয়ং মোহাম্মদ। একজন মুমিন মুসলমান হয়ে আপনি মোহাম্মদের জীবনি ও আদর্শ অনুসরণ করবেন আর সব ধরণের প্রেমের স্বাদ নেবেন না, তাহলে আপনি কেমন মুসলমান। সাঈদী মোহাম্মদের আদর্শে অনুসারী একজন সাচ্চা মুসলমান।

সবচেয়ে আলোচিত তিনটি অডিও এমবেড করলাম নিচে: ১. স্ত্রীর সঙ্গে সাঈদীর কথোপকথন, ২. নাতনির সঙ্গে সাঈদীর ফোন-সেক্স - এক, ৩. নাতনির সঙ্গে সাঈদীর ফোন-সেক্স - দুই। 

অডিও ডাউনলোড লিংকও যোগ করা হয়েছে।

স্ত্রীর সঙ্গে সাঈদীর কথোপকথন:


নাতনির সঙ্গে সাঈদীর ফোন-সেক্স - এক

নাতনির সঙ্গে সাঈদীর ফোন-সেক্স - দুই

অডিও ডাউনলোড লিংক (২১.১ মেগাবাইট)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন