আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৪

লিংকিন পার্ক - ৬৯

১.
ধর্মবাজরা জানে, ধর্মের চেয়ে ভালো ব্যবসা আর নেই। আর ব্যবসা মানেই প্রতিদ্বন্দ্বিতা। তাই অর্থোপার্জনে ব্যাঘাত ঘটানো বা লাভে ভাগ বসাতে চাওয়া প্রতিদ্বন্দ্বীকে শায়েস্তাও করতে হয় কখনও-কখনও।
(লিংক পাঠিয়েছেন কৌস্তুভ)

২.
(লিংক পাঠিয়েছেন কৌস্তুভ)

৩.
সব ক্ষারক ক্ষার নয়, তবে সব ক্ষারই ক্ষারক।
সব নবী রসুল নয়, তবে সব রসুলই নবী।
সব মুসলিম টেরোরিস্ট নয়, তবে (প্রায়) সব টেরোরিস্টই মুসলিম।
...
বিশ্বের শীর্ষ দশ সন্ত্রাসীর তালিকা দেখুন। শান্তির ধর্মের প্রতিনিধিরা এখানে অপ্রতিদ্বন্দ্বী। তালিকার দশজনই মুসলিম।

৪.
আব্রাহাম্মক ধর্মগুলোর আদি পিতা নবী ইব্রাহিম বর্তমান যুগে বাস করলে পুত্র হত্যাচেষ্টার অভিযোগে তাকে নির্ঘাত গ্রেপ্তার করা হতো। সেক্ষেত্রে পুলিশী জেরা কেমন হতে পারতো, পড়ুন। মজাদার।

৫.
বিশ্বে শিশুকামীদের বৃহত্তম সংগঠন ক্যাথলিক চার্চের হেড অফিস ভ্যাটিকান প্রবর্তিত স্মারক মুদ্রায় খোদ যিশুর নামের বানানে ভুল করা হয়েছে। Jesus-এর বদলে লেখা হয়েছে Lesus.

৬.
হিন্ধুধর্মের দেবি কালির উদ্দেশে নিজের আট মাস বয়সী পুত্রকে বলি দিয়েছে এক ধর্মপ্রাণ হিন্দু। আবারও প্রমাণিত হলো, মানুষের সুস্থ বোধ-বুদ্ধি বিকল করে দিতে ধর্ম অদ্বিতীয়।

৭.
শকুনের দোয়ায় গরু মরে না।
...
অদ্যাবধি কতো শতো কোটি হাজী শয়তানকে পাথর মেরেছে, তার হিসেব নেই। তবে এই প্রবল প্রস্তরাক্রমণও শয়তানের কোনও যৌনকেশ স্খলিত করতে সক্ষম হয়নি। সে বরাবরের মতোই শক্তিশালী ও সক্রিয়। পাথর ছুঁড়ে নারী হত্যায় পারদর্শী মুছলিমরা শয়তানের ক্ষেত্রে শোচনীয়ভাবে ব্যর্থ। এর কারণ, স্বয়ং আল্যাফাকই শয়তানের রক্ষাকর্তা। এবং শুধু তা-ই নয়, মোমিনদের ইচ্ছে-অনিচ্ছে আল্যা পুছেও দেখে না।

৮.

৯.

১০.
বিশ্বে শিশুকামীদের বৃহত্তম সংগঠন ক্যাথলিক চার্চ তাদের কুকীর্তির কাহিনী জাতিসংঘকে জানাতে অস্বীকৃতি জানিয়েছে।

১১.
সম্প্রতি আমেরিকার ক্যালিফোর্নিয়ায় ঝোলানো ৫৪টি নিরীশ্বরবাদী বিলবোর্ডের ছবি দিয়ে বানানো স্লাইড শো।

* আগে ফেসবুকে প্রকাশিত অর্থাৎ সব খবর টাটকা নয়। তবু লিংকগুলো আর্কাইভজাত করে রাখা হলো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন