আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বুধবার, ২৬ মার্চ, ২০১৪

নিঃসীম নূরানী অন্ধকারে - ৬৯

লিখেছেন কবীর উদ্দীন

৩৪১.
- শস্যক্ষেত্র খাদিজা ছাড়া আর কোনো শস্যক্ষেত্রে লাঙল নবীজি কোনো শস্য উৎপাদন করতে পারেননি কেন?
- একদা মূত্র মোবারক ত্যাগ করে নবীজি কুলুখ করার জন্য ঢিলা খুঁজতে লাগলেন বাটি চালান দিয়ে। কিন্তু হায়! মরুভূমির বালুতে তিনি ঢিলা পাইবেন কোথায়? কুলুখ না করিলেও লাঙল পাক হইবেক না। তাই তিনি ঢিলা ও অন্য কোনো গতি না দেখিয়া উত্তপ্ত বালুতে স্বীয় লাঙলখানা গুঁজিয়া দিয়া কুলুখ করিতে আরম্ভ করিলেন। তাহার কুলুখরত লাঙলখানা তপ্ত বালুতে ছ্যাঁৎ ছ্যাঁৎ করিয়া পুড়িয়া কাবাব হইয়া গেল। এবং উহার উৎপাদন ক্ষমতা বিনষ্ট হইয়া গেল চির জনমের তরে। তাই তিনি খাদিজা ব্যতীত আর কোনো শস্যক্ষেত্রে কোনো শস্য উৎপাদন করিতে পারেননি।

৩৪২.
আল্লার লিঙ্গ চুম্বন করা ও শিবের লিঙ্গে দুধ ঢালার মধ্যে যতটুকু পার্থক্য; হিন্দু ও মুছলিম ধর্মের মধ্যে প্রধান পার্থক্যও ততটুকু।

৩৪৩.
এক সপ্তাহ আগে পবিত্র ওমরাহ হজ্জ্বব্রত পালন করে পবিত্র হয়ে এলাম। আমি আল্লার ঘরের চারদিক প্রদক্ষিণ করতে করতে লাব্বাইক লাব্বাইক বলে বলে চেঁচাচ্ছিলাম। চেঁচাতে চেঁচাতে ক্লান্ত হয়ে আল্লার ঘরের দেয়ালে কান পেতে একটু দাঁড়ালাম। ভেতর থেকে অস্পষ্ট ফিস ফিস আওয়াজ আসছিল। ভাল শুনতে পাচ্ছিলাম না। আমি তাৎক্ষণিকভাবে 'কানে শুনিবার দোয়া' পড়ে ফেললাম। সাথে সাথেই ফল পেলাম দোয়ার কুদরতের। স্পষ্ট শুনতে পেলেম, আল্লা কাতরস্বরে গুনগুন করে গাইছেন, হারে রে রে রে রে, আমায় ছেড়ে দেরে দে রে... যেমন ছাড়া বনের পাখি, পথের কুকুর মনের আনন্দে রে।

৩৪৪.
নাস্তিকদের নির্ধর্মানুভূতিতে যারা আঘাত দেয়, তাদের pussy cae.

৩৪৫.
ইছলামি পরিভাষায় পূর্ব পুরুষের ধর্মত্যাগীদেরকে মুরতাদ বলে। নবীজি বলেছেন, মুরতাদদের একমাত্র শাস্তি হচ্ছে কতল। নবীজি তার পূর্ব পুরুষদের পৌত্তলিক ধর্ম ত্যাগ করে নিজে একটি ধর্ম চালু করেছিলেন। তিনিও একজন মুরতাদ। এবং নবীর বিধান অনুযায়ী তাঁকে কতল করা ফরজ। তিনি যেহেতু খেজুর তুলেছেন, তাই তার প্রেতাত্মাকে কতল করা ফরজে মোয়াক্কাদা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন