আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ৩০ মার্চ, ২০১৪

ধর্মপচানি পংক্তিমালা - ০৫

লিখেছেন জুপিটার জয়প্রকাশ 

১৩.
ইন্দ্র নামে দেবতাদের রাজা, বুদ্ধিতে সে একেবারেই হোঁদল মালটা বেজায় লুচ্চা এবং ভীরু। কোঁতকা দেখে পালিয়ে যেত, আসত ছুটে দেখলে মদের বোতল ঈমানী জোশ এতই ছিল টেলিস্কোপে মারত উঁকি কেবল পার পায়নি তারই আপন গুরু।

নোট: হিন্দু মুমিনেরা মাইন্ড খাইয়েন না। লুইচ্চামির জন্য ইন্দ্রের পুজো বন্ধ কইরা দেওয়া হইছে, এইটা শাস্ত্রে লেখা আছে। বেশি মাথা গরম হৈলে একখান পুরাণ শরীফ এর মলাট ছিঁড়ে হাওয়া খান।

১৪.
আল্লা মোমিনদের জন্য কেমন রিজিক এর ব্যবস্থা করেছে, তা দেখে হাসি পায়। কাফের ভারত, বুদ্ধু চীন, জংলী আমেরিকায় তিন ফসলী জমি আর পবিত্র আরবে কেবল বালি আর কাঁটাগাছ।

১৫.
স্বর্গে সাহিত্যিক, দার্শনিক, বিজ্ঞানী, জনসেবক ইত্যাদির কোনো প্রয়োজন নেই। কারণ সেখানে যা আছে, চিরকাল তাইই থাকবে। পরিবর্তনের সম্ভাবনা শূন্য।

স্বর্গে অফুরন্ত মদের ফোয়ারা আর হূর পরী আছে। এইগুলিই যাঁদের পরম লক্ষ্য - তাঁরা ঈ ধরণের অমানুষ হয়ে থাকেন, তা আশা করি সকলেই জানেন।। তাঁরা সেখানে গিয়ে সেগুলির উপযুক্ত ব্যবহার করুন। কোনো সত্যিকারের মানুষ কোনোদিনই স্বর্গে যেতে পারবে না, আর পারলেও টিকতে পারবে না।

যেখানে সাত দিনও টিকতে পারবেন না, সেখানে পোস্টিং পাবার জন্য বস-কে তেল দিয়ে লাভ কী? তার চেয়ে নাস্তিক হোন, মানুষ হোন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন