আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

মঙ্গলবার, ১ এপ্রিল, ২০১৪

লুক্স লিখিত সুসমাচার - ৩৮

লিখেছেন লুক্স

৩৫১.
মুসলমানদের যুগান্তকারী আবিষ্কর কোরআন, সুন্নাহ ও হাদিস ছাড়া কাফেররা ঠিকই চলতেছে। কাফেরদের আবিষ্কার কম্পিউটার, ইন্টারনেট, টেলিভিশন ছাড়া মুসলমানদের চলে না।

৩৫২.
সরকারের মতলব ভালো না। সরকার দেশের মানুষগুলারে নাস্তিক বানাইতে চায়। সরকারের বুঝা উচিত আছিল - মাতৃভাষায় কোরান পড়লে মানুষ নাস্তিক হইয়া যায়, তারপরও সরকার বাংলা কোরানের ওয়েব সাইট বানাইছে। কয়দিন আগেও যেই সরকার শুধুমাত্র নাস্তিক হওয়ার কারণে আমাগোরে দৌড়ের উপর রাখছে, সেই সরকারই আবার মাইনষেরে বাংলায় কোরান পড়তে কয়, কেমনে কী? ভাইয়েরা, সরকারের পাল্লায় পইড়া ভুলেও বাংলায় কোরান পইড়েন না, নাস্তিক হইয়া যাইবেন - অবশ্য যদি আপনার মাথায় মিনিমাম ঘিলু থাকে। সরকারী বাংলা কোরানের লিংক

৩৫৩.
এক বার এক বৌদ্ধ মন্দিরে দেখেছিলাম একটা বিশেষ এলাকা জুড়ে লোহার গেইট লাগানো, ভেতরে মূর্তি দেখা যাচ্ছে । সামনে একটা ছোট সাইন বোর্ড। তাতে লেখা: "মহিলা এবং কুকুরের প্রবেশ নিষেধ।"

৩৫৪.
যুদ্ধাপরাধী কাদের মোল্লার ফাঁসির রায় কার্যকর বাতিল করতে যে সকল আন্তর্জাতিক মানবাধিকার কর্মীদের খুব সক্রিয় দেখা গিয়েছিল, তারা বাংলাদেশের বিডিআর বিদ্র্রোহের মামলায় ১৫২ জন জওয়ানের মৃতুদন্ডের খবরটি পেয়েছেন কিনা জানি না। এবার সভ্য পৃথিবীতে আইনি প্রক্রিয়ায় অতীতের মৃত্যুদন্ডের সকল রেকর্ড ভঙ্গ করে হত্যাসহ বিভিন্ন অভিযোগে মিশরের একটি আদালত নিষিদ্ধ ঘোষিত মুসলিম ব্রাদারহুডের ৫২৯ জন কর্মীকে মৃত্যুদণ্ড দিয়েছে। বিশ্বের সকল মানবাধিকার কর্মীকে পোক করলাম।

৩৫৫.
ইসলাম একজন পিতাকে তার কন্যার ওপর সম্পূর্ণ কর্তৃত্ব দিয়েছে। পিতা কন্যাকে সর্বতোভাবে নিয়ন্ত্রণ করবে। কন্যাকে যেমনভাবে বিবাহ করানো, তাকে সামাজিক জীবন থেকে সরিয়ে রাখা, এমনকি তাকে মেরে ফেলারও সম্পূর্ণ অধিকার পিতার রয়েছে। আপনারা হয়তো এই জেনে আশ্চর্য হবেন যে, এক সৌদি পিতা যখন খুশি তার কন্যাকে মেরে ফেলতে পারে আইনের তোয়াক্কা না করে। অনুগ্রহপূর্বক জেনে নিন যে, এক সৌদি পিতা তার কন্যাকে মেরে ফেললেও সে পিতা কক্ষনই মৃত্যুদণ্ড পাবে না। এর কারণ হচ্ছে, কন্যা পিতার সম্পত্তি, সে ঐ সম্পত্তি যেভাবে খুশি নিষ্পত্তি করে দিতে পারে—এমন কি মেরে ফেলেও। সৌদি আরবে শরিয়া আইন অনুযায়ী কোনো পিতা তার কোনো সন্তানকে খুন করলে সরকারের কোনো ক্ষমতা নাই ওই পিতাকে মৃত্যুদণ্ডে দণ্ডিত করা।

৩৫৬.
মডারেট মুসলিম আসলে সুবিধাবাদী রাজনৈতিক শুদ্ধতার সৃষ্টি। এরা কখনও বামপন্থী কমরেড , আবার কখনও প্রগতিশীল সুশীল সমাজের সদস্য। মুরতাদরাই আসলে সৎসাহসী।

৩৫৭.
জানি না, কবে মানুষ আসলেই বিজ্ঞানকে বুঝবে, বিজ্ঞান কীভাবে কাজ করে, তা বুঝবে। বিজ্ঞানের সূত্রগুলো দিয়ে শুধু গাণিতিক সমস্যা সমাধান করে শুধু নাম্বার তুলবে না, বরং সেইসব সূত্রকে ভালোবাসবে, সেইসব সূত্রের পেছনের কষ্টগুলোকে বুঝবে…
সবকিছুর ব্যাখ্যা আল্লাহ হলেও তাতে কিছু যায় আসে না অন্তত এই ব্যাপারটা বুঝবে… ফ্যানের বাতাস , টিভির সিরিয়াল কিংবা আজকের এই ইন্টারনেট-এর কোনোটাই আল্লাহ এসে কোনো নবীর কানে বলে দিয়ে যায়নি। আমার জানা মতে, কোনো বিজ্ঞানীই নবুয়াত লাভ করে বিজ্ঞানী হয়নি। এটা চোখে পড়াডর জিনিস হলেও কেন যে চোখে পড়ে না, কে জানে!

৩৫৮.
যারা কোরান এবং সুন্নাহ মতে তাদের জীবন চালায় না, তারা কোনোভাবেই মু্সলমান হতে পারে না, এরা সত্যি সত্যি কাফের। 
আর যে মুসলমানেরা কাফেরদের হত্যা করছে না অথবা কাফেরদের দ্বারা শহীদ হচ্ছে না, তারা মুসলমানই নয়। কোরান-হাদিস পড়ে দেখুন, যদি বিশ্বাস না হয়।

৩৫৯.
বর্তমান যুগে অর্থ উপার্জনের যত প্রকার পথ আছে, তন্মধ্যে সিনেমার ব্যবসায়ে খুব ভাল আয় হয়। অন্য কোনো পেশায় এক স্মাগলিং ছাড়া এইরূপ মুনাফা অর্জিত হয় না। তবে স্মাগলিংয়ে ঝুকি আছে - হানড্রেট পারসেন্ট। হালে আর একটি ব্যবসা চালু হইয়াছে, যাহার মুনাফা সর্বাধিক। তবে এই ব্যবসায়ে যেটা মূলধন, সেটা ট্যালেন্ট। এই ব্যবসায়ে কোন যন্ত্রপাতি, দোকানপাট, ওজন বাটখারা বা গজ কাঠিরও দরকার হয় না। লক্ষ লক্ষ কোটি কোটি টাকা আয় হয়। এই আয়ের উপর সরকারের কোন নিয়ন্ত্রণও নাই। অর্থাৎ ইনকাম ট্যাক্স, সারট্যাক্স, সুপার ট্যাক্স প্রভৃতি ট্যাক্স বা কর আদায়ের কোনো আইন আজ পর্যন্ত কোনো সরকার প্রণয়ন করেন নাই। যাহারা আইন প্রণয়ন করিয়া কর আদায় করিবেন; তাহারাই পীরের মুরিদ হন এবং পীরের কদমে নজরানাস্বরূপ অগাধ অর্থ প্রদান করেন। দেশের শাসন ক্ষমতায় অধিষ্ঠিত স্বয়ং প্রেসিডেন্ট, প্রধান মন্ত্রি, সংসদ সদস্য ও উচ্চ পর্যায়ের সরকারী কর্মচারীবৃন্দের অধিকাংশই এই সব পীরের মুরিদ হন এবং দরবারে গিয়া হৃদয়গ্রাহী বক্তৃতার মাধ্যমে পীরের মাহাত্মের কথা প্রচার করেন। ফলে অশিক্ষিত সাধারণ মানুষ পীরের মুরিদ হয় ও সহস্র সহস্র টাকা পীরের পাক কদমে নজরানা প্রদান করিয়া আত্মতৃপ্তি লাভ করেন।

৩৬০.
দোজখ কয়টা? ৭ টা। আর বেহেশত কয়টা? ৮ টা। 
পৃথিবীতে কাফের বেশি না মুসলমান বেশি? - কাফের বেশি। 
তাহলে এত এত কাফেরকে এই ৭ টা দোজখে রাখতে গেলে তো দোজখ ভরে যাবে!
তাই সব মুসলমান বেহেশতে যাবেই!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন