আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ২৬ মে, ২০১৪

১৪০০ বছর আগে নবীজি এবং তার সাহাবিরা

লিখেছেন বুদ্ধ মোহাম্মদ যীশু কৃষ্ণ

লুল সাহাবিরা:
হুজুর, খালি মাইয়া মানুষ ছহবত করতে মঞ্চায়। চাইরডা বিবিতে তো মন ভরে না, আরো কয়ডা পাইলে বালা অইতো।

নবীজি:
আমার বানাইন্যা ধর্ম ইসলামেরে সব কাফের গুলানের কাছে প্রমোট করতে থাক, তাইলে পরকালে ৭২ ডা উন্নত বক্ষওয়ালা হুরি পাবি।

সমকামী সাহাবিরা:
হুজুর, আমরা কী করমু? আমাগো তো আবার কচি পোলা ছাড়া বাল্লাগে না, কচি পুলার স্বাদ কি হুর দিয়া মিটবো? আল্ল্যারে কইয়া একটা কিচু করেন, হুজুর।

নবীজি:
সেই বেবুস্থা তোগো আচরুন দেইখ্যা আল্লায় আগেই ভেস্তের ভিত্রে কইরা রাখছে, তোরা ভেস্তে যাইয়া অসংখ্য কচি গেলম্যান পুলা পাবি। হেই পুলাগো দিয়া গা-গতর টেপানো সহ সব কিছুই করতে পারবি। কিন্তুক আমার রাস্তায় থুক্কু আল্লার রাস্তায় জিহাদ করতে হইবো কইলাম। আর সব কাফের গুলানের কাচে কইবা, আমি বিশেষ অঙ্গের ইশারায় চাঁদ দুই টুকরা কচ্চিলাম, ঠিকাছে?

মাতাল সাহাবিরা:
হুজুর, আমরা মদ খাইয়া মসজিদের ভিত্রে মাতলামি করছিলাম, তাই আপনে তো মদ হারাম কইরা দিলেন, অক্ষন মদ না খাইতে পাইরা তো মাতা গুরে, গার মইদ্যে চুল্কায়। কী করুম, হুজুর?

নবীজি:
চিন্তাইস না, পরকালে তগর পত্তেকের লেইগ্যা এক নদী কইরা মদের বেবুস্থা কইরা রাখছি, সেইহানে সারাদিন মদ খাবি, আর মদের নদিতে হুরগো সাতে লইয়া সাঁতরাইবার পার হবি। কিন্তুক কাফেরগুলারে পাম পট্রি থুক্কু ইসলামের দাওয়াত দিয়া আমার ডাকাইত দলে থুক্কু আমার শান্তির ধর্মে নিয়া আইতে অইবো কইলাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন