আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

মঙ্গলবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৪

আল্লাহ যা খরেন বালোর জন্য ই খরেন

লিখেছেন বাংলার উসমান মুয়াজ্জিন মোহাম্মদ ইসলাম

নারীদের বলো, তারা যেন তাদের বক্ষ ও মাথা মন্ডল ঢেকে রাখে - এই রকুম একটা লাইন যখন কিশোর বয়সে আমার চুখে ফড়ে, সেদিন আমার ধর্মীয়-জগৎ-এ প্রথম প্রথমবারের মতন নাড়া খায়। চিন্তায় ধাক্কা খায়া আমি সেদিন বাবতেসিলাম, পুরুশ মানশের দুরবলতা অর্থাৎ চরিত্রহীনতা রুখার জন্য পরিমার্জনের ধোলাইটা কেনো নারীদের উফর দিয়া যাইবে!

এটা বাবতে বাবতে আমার মাথা গরম হই যায়, ফরে জুলেখাদের পুকুরে গিয়া অজু করি আসি এবং আজান দেয়া শুরু করি।

তারফর হইসে কি, 'হাইয়ালাস সালা, হাইয়ালাল ফালা' বলার ফর হঠাৎ করি বুঝতে ফারি যে, আসলে পুরুষতান্ত্রিক সমাজে নারীর উফরই ত শুদ্ধতার কেঁচি কাটাকাটি সোলবে। এটা আর এমুন কি!

গত ১৪০০ বছর ধরি নবীজি যুদি বাঁচি থাইকতেন এবং এখন, আমিরিকায় দ্বিনের দাওয়া নিয়া যাবার উদ্দিশ্যে আমিরিকান এমব্যাসির সামনে নবীজি ভিসার জন্য খাড়াইতেন, তারফরে বৈধ ভিসা নিয়া ঐ দেশে যাইয়া যুদি বলতেন, হে নারীরা তমরা আর মিনি স্কাট ফরিও না, এত টাইট টাইট শাট পেন্ট ফরিও না, কেননা সোদি আরবে বসি টেলিভিশনে তোমাগের এইসব হাফ পেন্ট, মিনি স্কাট মার্কা পর্ন দৃশ্য দেখি দেখি আমার বা আমার উম্মতগন একটা দিগদারিতে ফড়ি যায়... 

তখন, আমিরিকান কালা-সাদা লম্বা লম্বা ঠেংওয়ালা মেয়েসেলেগুলা কি না তাণ্ডব শুরু করি দিত আমাগের ফ্রানের সেয়ে ফ্রিয় নবী হজরত মোহাম্মদ মোস্তফা সাল্লাল্লাহি ওয়া সাল্লামের উফর।

আগে আগে নবীজি মারা গেসেন বা ওফাৎ লাভ করেসেন ভালো ই হইসে, নয়ত আজকের এই টিভি, ইন্টারনেটের যুগে নবীজিকে এসব নালায়েকি নাফরমানি দৃশ্য দেকতে হইত। আল্লাহ যা খরেন বালোর জন্য ই খরেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন