আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ৩১ অক্টোবর, ২০১৪

মডারেট মুসলিম কখনো মুসলিমই নয়

লিখেছেন ক্যাট ম্যান

সম্প্রতি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক হোসেন ওবামা বলেছেন, আইসিল ইসলাম সম্মত নয়। তাঁর মতে মডারেট ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। মডারেট ইসলামে কোনো প্রকার অশান্তির সুযোগ নেই। তাই সনাতন ইসলামের নামে আইসিল যে বর্বরতা চালাচ্ছে তা অনৈসলামিক।

প্রেসিডেন্টে ওবামার এমন চিন্তা শুধু অজ্ঞতাপ্রসূতই নয়, বরং এটি মারাত্মকভাবে কুরআন অবমাননার শামিল। মডারেট ইসলাম বা মডারেট মুসলিম ধারণাসমূহ পাশ্চাত্যের আবিষ্কার। এই সমস্ত ধারণা সহি ইসলামকে বিকৃত করার উদ্দেশ্যে ষড়যন্ত্রমূলক ভাবে প্রণয়ন করা হয়েছে, যাতে করে মুসলমানগন অশান্তির ধর্ম ইসলামের বর্বরতা ও অজ্ঞতাকে ভুলে নিবীর্য নপুংসক শান্তিপ্রিয় বিকৃত মুসলমানে পরিণত হয়, সেই অসৎ উদ্দেশ্যেই পাশ্চাত্যের ইহুদি-নাসারা বুদ্ধিজীবীগণ 'মডারেট ইসলাম' ও 'মডারেট মুসলিম'-এর মত ঈমানবিধ্বংসী অনৈসলামিক ধারণার জন্ম দিয়েছেন। তাই ইসলামপ্রিয় বর্বর তৌহিদি জনতার এই মূহুর্তের প্রধান কর্তব্য হচ্ছে, ইসলামকে শান্তির ধর্ম বলার অপরাধে পাশ্চাত্যের সকল অনৈসলামিক রাষ্ট্রের বিরুদ্ধে দুর্বার ইসলামি জঙ্গি আন্দোলন গড়ে তোলা।

যারা আল-কুরআনের প্রকৃত শিক্ষা থেকে বিচ্যুত হয়ে ইসলামকে শান্তির ধর্ম দাবি করার ধৃষ্টতা দেখাচ্ছে, তাদের উদ্দেশ্যে আল-কুরআনে বলা হয়েছে:
আমি তো আসমান, যমীন ও পর্বতমালার প্রতি এই আমানত পেশ করিয়াছিলাম, উহারা ইহা বহন করিতে অস্বীকার করিল এবং উহাতে শংকিত হইল, কিন্তু মানুষ উহা বহন করিল; সে তো অতিশয় জালিম, অতিশয় অজ্ঞ।
(সূরা আহযাব, ৭২)
উক্ত আয়াতের মূল শিক্ষণীয় বিষয় হচ্ছে, আল্লাহ তার আমানত অর্থাৎ ইসলাম গ্রহণ করার জন্য আকাশ, ভূমি ও পাহাড় সমূহকে আহ্বান জানিয়েছিলেন; কিন্তু তারা প্রত্যেকেই আল্লাহর মনোনীত আমানত ইসলামকে প্রত্যাখ্যান করে এবং তা গ্রহণে অস্বীকৃতি জানায়। বরং আকাশ, ভূমি ও পাহাড় সমূহ আল্লাহর নিকট থেকে ইসলাম গ্রহণের দাওয়াত পেয়ে শংকিত হয়। তারা উপলব্ধি করতে সক্ষম হয় যে, আল্লাহর এই আমানত যা ইসলাম নামক ব্র্যান্ডের আড়ালে পৃথিবীতে চালানোর অপপ্রয়াস চলছে , তা পৃথিবী ও পৃথিবীবাসীর জন্য মহা অশান্তির কারণ হবে। সঠিক বোধবুদ্ধিসম্পন্ন ও যুক্তিনিষ্ঠ কোনো সত্তার পক্ষে ইসলাম নামক এমন হীন আমানত গ্রহণ করা সম্ভবপর নয়। একমাত্র অত্যাচারী, বর্বর, অসভ্য, অজ্ঞ, মূর্খের পক্ষেই ইসলামি ব্র্যান্ডের এমন হীন আমানত গ্রহণ করার সম্ভাবনা রয়েছে। তাই আকাশ, ভূমি ও পাহাড়সমূহ সচেতনভাবে আল্লাহর মনোনীত আমানত ইসলামের মহা অপকারিতা উপলব্ধি করতে পেরে তা গ্রহণ ও বহনে অস্বীকৃতি জানায়। 

কিন্তু বোকা মানুষ, যারা আজ বর্বর ও অজ্ঞ মুসলমান হিসেবে বিশ্বে পরিচিত, তারা আল্লাহর মনোনীত আমানত ও বর্বরতার মোক্ষম হাতিয়ার ইসলামকে গ্রহণ করে। ফলস্বরূপ পৃথিবীতে মহা অশান্তির সূত্রপাত হয়। আল্লাহর আমানতের তাত্পর্য এমনই যে, বিশ্বের সর্বত্র ইসলামি হত্যাযজ্ঞ, ইসলামি ধর্ষণযজ্ঞ, ইসলামি লুটতরাজ, ইসলামি দাসতন্ত্র, ইসলামি জঙ্গি কার্যক্রম, ইসলামি শোষণ-নির্যাতন অদ্যাবধি অব্যাহত গতিতে চলমান।

তাই আল্লাহর আমানত বহনকারী অসভ্য, বর্বর ও অজ্ঞ মুসলমানদের এমন কর্মকাণ্ডে খুশি হয়ে আল্লাহ-সুবহানাহুতাআলা তাদেরকে 'অতিশয় জালিম ও অতিশয় অজ্ঞ' মর্মে সার্টিফিকেট প্রদান করেছেন। 

আল্লাহ প্রদত্ত উক্ত সার্টিফিকেটের বদৌলতেই আমরা জানতে ও উপলব্ধি করতে সক্ষম হই, আল্লাহর নবী মুহম্মদ একজন জালিম ও অজ্ঞ নবী (সোবানাল্লা), মুহম্মদের অনুসারী মুসলমানগণ প্রত্যেকেই জালিম ও অজ্ঞ (সোবানাল্লা); যেখানেই ইসলাম, সেখানেই জুলুম, অত্যাচার, নির্যাতন ও অজ্ঞতার চরম নিদর্শন বিদ্যমান। 

মুসলমানদের স্মারক হলো বর্বরতা ও অজ্ঞতা। তারই উত্তম দৃষ্টান্ত বর্তমান বিশ্বে স্থাপন করে চলেছে মধ্যপ্রাচ্যের আইসিল, আইসিস, আল-কায়েদা, হেজবুল্লাহ ; আফ্রিকার বোকো হারাম, আল-শাবাব ; এশিয়ার তালেবান, লস্কর- ই তৈয়বা, জেএমবি, হরকাতুল জিহাদের মতো ইসলামি জঙ্গি গোষ্ঠী। ওই সকল প্রকৃত আল্লাহওয়ালা বর্বর জঙ্গিগোষ্ঠীর বিরুদ্ধে যারা বিভ্রান্তিকর প্রচার-প্রচারণা চালায়; সেই সব কাফের মুনাফেকদের ষড়যন্ত্র থেকে অজ্ঞ ও বর্বর মুসলমানদের সাবধান থাকতে হবে। মডারেট ইসলাম ও মডারেট মুসলিম ইত্যাকার অনৈসলামিক ধুয়া তুলে কেউ যেন ছাগু মুসলিমদের জঙ্গি ঈমানি চেতনায় ধ্বস নামাতে না পারে, সে ব্যাপারে অজ্ঞ ও বর্বর মুসলমানদের সদা সতর্ক থাকতে হবে। তা না হলে, বর্বর ছাগু মুসলমানদের যথাযথ স্বীকৃতিসূচক আল্লাহ-প্রদত্ত সার্টিফিকেট ব্যর্থতায় পর্যবসিত হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন