আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ২২ এপ্রিল, ২০১৬

- টেরর করে কে রে? - আমি বোমা মারিনি

লিখেছেন পুতুল হক


মুসলমান 'টেরোটিস্ট নই' বলে প্ল্যাকার্ড ধরে। এ যেন ঠাকুর-ঘরে-কে-রে-আমি-কলা-খাইনি অবস্থা! আরে বাবা, আমরা কি বলছি যে, তোমরা টেরোরিস্ট? আমরা এও জানি, কোরআন-হাদিসের কোথাও তোমাদের টেরর করতে বলা হয়নি। তোমাদের পবিত্র ধর্মগ্রন্থ আল-কোরআন এবং তোমাদের প্রাণাধিক প্রিয় নবী তোমাদের যা করতে বলেছে, তা হল - পৃথিবীতে আল্লাহর হুকুমত প্রতিষ্ঠা কর। তোমরা জিহাদ কর। আল্লাহর আইন প্রতিষ্ঠার জন্য তোমরা ছল-বল-কৌশল অবলম্বন কর। এ কারণে তোমরা সূচ হয়ে কাফেরের দেশে ঢুকে ফাল হয়ে ইসলামী আইন চাও, কাফের খুন কর, বোমা মারো বাণিজ্যকেন্দ্রে, জনসমাগমে, হোটেলে, প্রতিবন্ধীদের আশ্রয়কেন্দ্রে। 

আল্লাহ্‌ এবং নবী যেহেতু অনুমতি, উৎসাহ এবং নির্দেশ দিয়েছে, কাজেই সব রকম বিবেক-বিবেচনা তোমরা গিলে খেয়ে মলাশয়ে বিসর্জন দিয়েছ। তোমরা চাও তোমাদের নবী-রাসুলের যুগে ফিরে যেতে, আমরা চাই সামনের দিকে এগিয়ে যেতে। তোমরা চাও আল্লাহর দাস হতে, আমরা চাই মুক্ত মানুষ হতে। তোমরা চাও ধ্বংস, আমরা চাই সৃজনশীলতা। তোমরা চাও অন্ধভাবে নিজেকে সঁপে দিতে প্রাচীন বিশ্বাসের পায়ে, আমরা চাই যুক্তি দিয়ে বিজ্ঞান দিয়ে নিজকে চিনে নিতে। 

আমরা যখন তোমাদের বিশ্বাসের সাথে তাল মেলাতে পারি না, তখন আমরা তোমাদের বন্ধু হলেও তোমরা আমাদের মেরে ফেলতে পারো। তোমাদের ইসলামী দুনিয়া মানুষের জন্য নিষ্ঠুরতম দুঃস্বপ্ন, টেরিফায়েইং। তোমাদের জিহাদ পৃথিবীর জন্য ভয়ংকরতম টেরর। তোমরা টেরোরিস্ট নও, জিহাদি। তোমরা টেরোরিস্টদের মধ্যে ভয়ঙ্করতম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন