আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বৃহস্পতিবার, ১৯ মে, ২০১৬

আমার মেরাজ গমন

লিখেছেন তসলিমা আক্তার লিমা

গতকাল রাতে আমি মেরাজ গমন করেছি। নবীর কথাই সঠিক, নারীদের অধিকাংশকেই দেখলাম জাহান্নামি অার পুরুষদের অধিকাংশই জান্নাতি! তো জান্নাত-জাহান্নম সফর করার পর অাল্লাহর দরবারে তশরিফ নিলাম। অাল্লাকে বল্লাম, "ইয়াল্লা! তুমি পৃথিবীতে কোনো নারী-নবী প্রেরণ করোনি কেন? তুমি কি দেখছো না, নারীদের অধিকাংশ জাহান্নামি হয়ে গেছে? অামি নারীদেরকে জাহান্নাম থেকে রক্ষা করতে চাই। এজন্য পৃথিবীতে অামাকে নারী নবী হিসাবে প্রেরণ করুন।"

অাল্লাহ বললেন, "খামোশ নির্লজ্জ বেহায়া নারী, অামি পৃথিবীতে কোনো নারী-নবী প্রেরণ করিনি আর কখনো করবোও না।

অামি: ইয়াল্লা! অাপনি কেন শুধু পুরুষদেরকে নবী-রাসূল হিসেবে প্রেরণ করেছেন?

অাল্লাহ: কারণ অামি পুরুষদেরকে ভালোবাসি আর তারাও অামাকে ভালোবাসে।

অামি: ইয়াল্লা! নারীরাও তো অাপনাকে ভালোবাসে।

অাল্লাহ: খামোশ গোস্থাক! অামি কোনো নারীর ভালোবাসা গ্রহণ করতে পারবো না, আর কোনো নারীকেও অামি ভালোবাসতে পারবো না। এ জন্যই নারীদের অধিকাংশকেই অামি করেছি জাহান্নামি।

অামি: ইয়াল্লা! অাপনি কি গে (সমকামী) নাকি?

অাল্লাহ: ইয়ে... মানে... অাসলে না, মানে ইয়ে অাসলে...

অামি: হয়েছে হয়েছে, অার বলতে হবে না। বুঝতে পেরেছি, অাপনি গে।

অাল্লাহ: (রেগে গিয়ে) ভালো হইছে, বুঝতে পারছো, অামি গে! তোমগোরে (নারীদেরকে) জাহান্নমে ভরমু অার হগ্গল বেডাগোরে লইয়্যা অামি জান্নাতে মৌজ মস্তি করমু। এবার গিয়া মারা খাও... যা ভাগ।

অামি অাল্লাহর অারশের এক কোণায় লুকিয়ে গেলাম, অাল্লাহ এখনো সিসি ক্যামেরা অাবিষ্কার করতে পারেনি, তাই অামার লুকিয়ে থাকতে তেমন বেগ পেতে হল না। হঠাৎ দেখি, নবী মুহাম্মদ অাল্লাহর অারশে ঢুকছে। তারপর দুইজনে মিলে শরাবাং তাহুরা পান করার পর কাপড় খুলে ফেলল, তারপর নবী আর অাল্লাহ মিলে যা করতে শুরু করলো... নাউজুবিল্লাহ! অামি এই সুযোগে নবুওয়তের দরজায় ঢুকে চুরি করে নবুওয়ত নিয়ে পৃথিবীতে ফিরে এসেছি। অতঃপর গতকাল রাতে আমার উপর একটা সূরা অবতীর্ণ হয়। তোমরা ব্যাগডি এখন আমার প্রতি ঈমান অানো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন