আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ৩ জুন, ২০১৬

ছহীহ্ ইছলামী পর্নসমগ্র - ৩

আপনি কি জানেন, একজন মুছলিম পুরুষের জন্য তার মা, খালা, ফুফু, শাশুড়ি, দুধ-মা, বোন, দাদি, নানি, নাতনি, দুধ-বোন, মেয়ে, ভাই-এর মেয়ে, বোনের মেয়ে এবং ছেলের বউয়ের বক্ষ স্পর্শ করা যায়েজ?

বুঝিয়ে বলা যাক। ইছলামী মতে, মাহরাম হচ্ছে, সেই ব্যক্তি, যাকে বিয়ে করা হারাম। পুরুষদের মাহরাম হচ্ছে ১৪ রকমের নারী: মা, খালা, ফুফু, শাশুড়ি, দুধ-মা, বোন, দাদি, নানি, নাতনি, দুধ-বোন, মেয়ে, ভাই-এর মেয়ে, বোনের মেয়ে এবং ছেলের বউ।

ইসলামিক ফাউন্ডেশন থেকে ২০১৪ সালে প্রকাশিত 'আল-হিদায়া' নামের কিতাবের চতুর্থ খণ্ডের ১৭৪ নাম্বার পৃষ্ঠা থেকে জানা যাচ্ছে, পুরুষদের জন্য ওপরোক্ত ১৪ রকম নারীর মুখমণ্ডল, মাথা, বক্ষ, উভয় পায়ের নলা ও উভয় বাহুর প্রতি নজর দেয়া যায়েজ। এবং সেই একই পাতায় বলা আছে, মাহরাম নারীর যেসব অঙ্গের প্রতি নজর দেয়া যায়েজ, তা স্পর্শ করাতে কোনও দোষ নেই। বোঝা গেল?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন