আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ১৬ জানুয়ারী, ২০১৭

আলু-শশা, এ কী দশা!

১.
পাছার ফুটোয় আলু আটকে যাওয়া অবস্থায় এক খ্রিষ্টান ধর্মযাজক হাসপাতালে ভর্তি হয়েছে। নার্সকে সে বলেছে, জানালায় পর্দা ঝোলানোর সময় সে হঠাৎ করে পড়ে যায় রান্নাঘরের টেবিলে রাখা একটি আলুর ওপরে এবং সেটি সেঁধিয়ে যায় তার পশ্চাদ্দেশে। আরও একটি জরুরি তথ্য সে জানায়: ঘটনার সময় সে ছিলো নগ্ন।

সেই নার্স পরে বলেছেন, ধর্মযাজকের বর্ণিত কাহিনীর বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তোলা তাঁর দায়িত্বের ভেতরে পড়ে না। তবে তিনি যৌনক্রীড়াসক্ত সকলকে উপদেশ দিয়ে বলেছেন, এমন খেলায় মগ্ন হবার আগে আরও ভালো করে ভেবে দেখা উচিত।

২.
তুরস্কের এক ইমামকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। কারণ রক্তপাত হচ্ছিলো তার মলদ্বার দিয়ে। পরীক্ষা করে তার পাছার ফুটোর ভেতরে শশা খুঁজে পায় ডাক্তাররা। দুঃখের বিষয়, এ বিষয়ে ইমাম কোনও কৈফিয়ত দাখিল করেছিল কি না, জানা যায়নি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন