আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ২ এপ্রিল, ২০১৭

ইছলামী ইতরামি

মূলধারার সংবাদমাধ্যমে যেসব খবর সচরাচর আসে না...



➤ আখিরাতে জান্নাতবাসীদের জন্যে এমন সুযোগ থাকবে নিশ্চয়ই। সেনেগালের একটি ইছলামিক টিভি চ্যানেলের নিয়মিত ধর্মীয় অনুষ্ঠানের স্থলে কুড়ি মিনিট পর্ন দেখানো হয়েছে।

➤ চীনের মুছলিম-অধ্যুষিত এলাকায় বোরখা ও "অস্বাভাবিক" দাড়ি নিষিদ্ধ করা হয়েছে। অতএব হে মোমিনগণ, জ্ঞানার্জনের জন্য সুদূর চীন ভ্রমণ করুন। 

➤ ইতালি-প্রবাসী বাংলাদেশি মা তাঁর ১৪ বছর বয়সী মেয়ের মাথা মুড়ে দিয়েছেন। কিশোরীর অপরাধ ছিলো - সে বাসা থেকে বের হয়েই মাথা থেকে হিজাব খুলে ফেলতো।

➤ অনেক মোমিনার ধারণা ও বিশ্বাস, আখিরাতে তারা যৌনসেবা পাবে গেলমানদের কাছ থেকে। তাই ইহকালেই পার্থিব গেলমানগমনচর্চা করে নিয়েছে ৩৮ বছর বয়সী মুছলিমা

➤ আইসিস-এ যোগ দিতে বাধা দেয়ার কারণে এক মুছলিম তার সন্তানদের সামনেই স্ত্রীকে হত্যা করেছে।

➤ নিউ ইয়র্কের NYC টিভি চ্যানেলে ফোন করে শান্তিকামী মুছলিম জানালো, "আমরা বিশ্বাস করি, সমকামীদের শিরোশ্ছেদ করা উচিত।"


➤ ইছলামী শিশুশিক্ষার প্রত্যক্ষ ফল: সিডনির স্কুলশিক্ষক তাঁর চাকরি থেকে অব্যাহতি নিয়েছেন, কারণ তাঁর স্কুলের মুছলিম ছাত্ররা তাঁর শিরোশ্ছেদের হুমকি দিয়ে আসছিল।

➤ "আল্লাহু আকবর" বলে চিৎকার করে এক মমিন গলা কেটে হত্যা করেছে তার পিতা ও ভাইকে। এর সঙ্গে ইছলামের কোনও সম্পর্ক নিশ্চয়ই নেই।

➤ বাঁশের কেল্লা বা রেডিও মুন্না জাতীয় ইছলামী প্রচারমাধ্যমগুলোর এখন কী করবে? কুয়েতী শেখ ঘোষণা দিয়েছে, "ফটোশপ ব্যবহার করা নিষিদ্ধ, কারণ তা আল্যার ইচ্ছের বিরুদ্ধে যায়।"... শুধু কি তা-ই! আরেক শেখ জানিয়েছে, শতকরা ৯০ ভাগ শিল্পকলাই নীতিশাস্ত্রবিরোধী

➤ ১৪ মাস বয়সী শিশুকন্যাকে হত্যাকারী এক মুছলিম মা বলেছেন, তাঁর কন্যাটি জ্বীনগ্রস্ত ছিলো বলে জানিয়েছিল এক ইমাম, যার শরণ তিনি নিয়েছিলেন মেয়ের আরোগ্যের আশায়। 

➤ "আদালতে গিয়ে কালাশনিকভ রাইফেল দিয়ে গুলি করে মেরে ফেলবো সব বিচারককে", মুছলিম জঙ্গির হুঙ্কার।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন