আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ৪ জুন, ২০১৭

জমি (স্ত্রী) ক্রয় এবং চাষাবাদ (সন্তান জন্ম দান) বেহেস্ত গমনের সহজ উপায়

লিখেছেন নরমপন্থী

আপনি যদি মুসলিম পুরুষ হোন তাহলে বেশী বেশী বিয়ে করে বেশী বেশী বাচ্চা নিবেন। কারন তাহলে দু একটা বৌ বাচ্চা হইতে গিয়ে মারা যাবেই- ইনশাআল্লাহ। আপনারা বলবেন, তাতে লাভ কি? নালায়েক আপনারা - আফসোস ইসলাম চিনেন না।

দেখেন বাচ্চা হতে গিয়ে বৌ মরলে শহীদের মর্জাদা পাবে। একটা না একটা বৌ যদি এইভাবে শহীদের মর্জাদা পাইয়া মরতে পারে তাহলে আপনার চিন্তা নাই। সে যে শহীদের মর্জাদা পাবার কারনে সথে ৭০ জনকে নিয়ে বেহেস্ত যাবে তার মধ্যে আপনি থাকবেন নিশ্চিত কারন ( জাকির নায়েক যতই ভন্ডামি কথা বলুক) নারীদের বেহেস্তে অনন্ত কালের জীবনে সংগম করার জন্য স্বামী ছাড়া কেউ থাকবেনা। আর তাই একটা বৌকে বাচ্চা চাষাবাদ করতে গিয়া শহীদ করাতে পারলে আপনি ও বেহেস্ত যাচ্ছেন সহজেই। ( অনেকটা শশুরের সম্পদের দুনিয়াতে বড়লোক হবার মতই ব্যাপার)। বৌ আপনার আগে মইরা বেহেস্তের দরজায় আপনার জন্য অপেক্ষা করতে থাকবে। বলেন সুবাহানাল্লাহ!


একটা বিষয় আপনাকে নিশ্চিত হতে হবে এক্ষেত্রে আপনার বৌকে বাচ্চা হবার সময় যাতে সিজারিয়ান অপারেশন না করা হয়। যত ভাল ডাক্তার যাই বলুক সিজারিয়ান করতে বললে খবরদার রাজি হবেন না । শুনেন এই হুজুর কি বলছে যদি সিজারিয়ান করে বাচ্চা হইতে কষ্ট কম হবে। এত কম কষ্টে মরে বেহেস্ত যেতে পারবেন বলে এই বিজ্ঞ হুজুর তা মনে করেন না।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন