আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০১০

ইসলামী বিচারে নারীর অপরাধ - সে ধর্ষিতা

কেন যে ঠিক দু'বছর আগের এই ঘটনা চোখে পড়লো আবার! ইসলাম তার স্বমহিমায় উদ্ভাসিত হয়ে উঠেছিল আরেকবার, ২০০৮ সালের ২৭ অক্টোবর তারিখে। সেদিন আয়েশা নামের ১৩ বছর বয়সী এক বালিকাকে ১০০০ দর্শকের সামনে ৫০ জন পুরুষ পাথর নিক্ষেপ করে হত্যা করেছিল। মেয়েটির "অপরাধ" ছিলো, তিনজন পুরুষ ধর্ষণ করেছিল তাকে! জনাকয়েক দর্শক তাকে বাঁচানোর উদ্যোগ নিয়েছিল, কিন্তু পুলিশ গুলি ছুঁড়তে শুরু করে। মারা পড়ে এক দর্শক-বালকও।

ক্ষোভে-দুঃখে অসহায় বোধ করি। অনেককিছু বলতে ইচ্ছে করে, কিন্তু প্রকাশপথ রোধ করে চিন্তাজট। তবে জার্মান এক ব্লগার বলতে পেরেছেন তাঁর মনের কথা। কিন্তু কেন যে পড়তে গিয়েছিলাম!

ধিক ইসলাম!

পুনশ্চ. পাথর ছুঁড়ে হত্যার সঙ্গে ইসলামের কোনও সম্পর্ক নেই বলে কোনও মডারেট-বেমডারেট মোছলমান ভাই কথা বলতে চাইলে তাদেরকে জানাই: নবীজি নিজেই এই পদ্ধতির চর্চা করেছেন এবং তা প্রয়োগের সুপারিশও করেছেন। এখান থেকে বেশ কিছু হাদিস পড়ে নিশ্চিত হবার অনুরোধ জানানো যাচ্ছে। নতুবা সেই হাদিসগুলোর পিডিএফ সংকলন (মাত্র ২০০ কিলোবাইট) ডাউনলোড করে নেয়া যেতে পারে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন