আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বৃহস্পতিবার, ৩০ আগস্ট, ২০১২

ছাগুর বাংলা, পাঁঠার বাংলা

অনেকেই লক্ষ্য করে থাকবেন: ব্লগে-ফেসবুকে ধর্মগর্দভেরা সচরাচর বাংলায় টাইপ করে না। কুৎসিতদর্শন বাংলিশ তাদের প্রিয় ভাষা। আর আরও মজার ব্যাপার হলো, এই বাংলিশটাও তারা ঠিকমতো লিখতে পারে না। তারা না পারে বাংলা, না পারে ইংরেজি, না পারে বাংলিশ। তবে আরবি বা উর্দু হলে তারা নিশ্চয়ই স্বচ্ছন্দে লিখতে পারতো!

নিরলস ছাগুপোন্দক দিগম্বর পয়গম্বর ধর্মগর্দভদের রচিত দু'টি বাংলিশ বাণী অনুবাদ করেছেন বাংলায়। পড়ে আমি দম ফাটিয়ে হেসেছি। নেংটু নবী বেজায় খ্রাপ লুক! 



আরও কিছু মণি-মুক্তা শুভজিৎ ভৌমিক-এর সৌজন্যে:

১। "ওয়াও সো সুইট আগ পোথোম গানলাম ওদের খাড়ায় না ওরা হিগরা, কারা ওরা তারায় গারা বলে গার্লস দের হিগাব পরার দরকার নেয় হিগাব পরি এ মান ইগগত নষ্ট করা হয়।"

২। "আমার লেখা গাদের ভালো/খারাপ লাঘলে গোঘাগোঘ করুন। আমাক ব্যান করা হতে পারে।"

৩। "গারা এয়খানে নাস্তিকে দের পক্ষ লয় আ কাগ করিতেসে তাদের কাস আ পোশ্ন তারা নাস্তিক হয় আ রাস্তায় খুন দর্শন পাবলিক বস আ বুবপ্রেস কয়রা কেমনে নারির ইগগত রক্ষা করেন।"

৪। "আমার মনে হয় এয়খানের গারা নাস্তিক দের পক্ষে তাঘো মা নায় কারণ তারা বিবর্তনে বিশ্বাসী, তাঘো বাবারা রাস্তায় কুত্তা সুদিসে আর কুত্তার পেটে তাঘো গন্ম যদি এয়টা ঠিক না হয় তাহয়লে বিবর্তনবাদ ও ঠিক নয়।"

৫। "গারা নেট সেক্স স্টোরি লিখ আ ওরা শবায় নাস্তিক আর তাদের স্টোরি টা পোমান করে তারা তাদের স্টোরি আন্টি, সিস্টার, মৌমি কে সুদে থাক আ। হয়তো এরা ও গারা এই ইয়ে টা খুলসো। হয়তো মায়ের পেট আ কয়টা বাসসা ও গন্ম দিসে। নাস্তিকরা আর কি করবে নিগের মা কেয় দোরে সুদবে।"

৬। "ওয়াট কি বলতে সান ঘুড়ি এ না বলে সোগা বলুন।"

৭। "ওরা তো তারায় গারা ফ্রি মিক্সিং এর নামে বডি টাচ বুব প্রেস হয়তোবা সবায় একসাথ আ গ্রুপ সেক্স নামে দি আ দর্শন করে কি করে তারা নারির ইজ্জত ভিড্ডি করে। তারা তো নারিকে ভোঘের পণ্যে পরিণত করে। আর ওপর দিকে ইসলাম নারীকে সর্ভাঙ্গীন সুন্দর করে তুলে। অ্যাম আই রাইট ইয়েস/নো গারা নো তারা সেক্স স্টোরি রাইটার দের কাহিনীর মত মা কে ও দর্শন করতে দিধা করে না। পিরে আসো সময় আস আ। পরে সময় না ও পাইতে পারো।"

৮। "না ভুগিলে ভাই আমার কিসসু করার নায়। শুদু এয় টুকু ভোলে গাই এয় ফান ওয়ার্ল্ড এ গা কিছু গানভে আপন বলেইয় মানবে অন্যের মা বোনের অটো ফিল দেখ আ ওয়াও বলে সিৎকার দিভেন নাহ। শভায় সুপ উত্তর নেয় কারো মুখ আ। আমি কাউকে কষ্ট দিতে সাই না।"


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন