আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ৩১ আগস্ট, ২০১৪

আবু জাহেলীয় তালিম সমগ্র - ১৬

লিখেছেন আবু জাহেল (Version 2)

৮৬.
রোগ, শোক আর মৃত্যু যন্ত্রণা দিয়ে বান্দার ঈমান পরীক্ষা করা আর কাউকে গুলি করার পর মারা যাওয়ার পূর্বে জিজ্ঞেস করা "তুই কি আমাকে এখনো ভালবাসিস?" একই কথা!

৮৭.
আল্লাহ ওরফে মহাবদ হইলো একটা মিথ্যুক!  সুরা লোকমানে হেতে কইছে কোথায় কখন বৃষ্টি হইবো, মায়ের গর্ভের সন্তানের লিঙ্গ কী হইবো, হেতে ছাড়া আর কেউ জানে না!  অথচ বিজ্ঞানের অগ্রগতির ফলে এখন মানুষ জানে কোথায় কখন বৃষ্টি হবে, এমনকি মানুষ কৃত্রিমভাবে বৃষ্টি ঘটাতেও পারছে! ভবিষ্যতে দেখা যাবে মানুষই নির্ধারণ করবে কোথায় কখন বৃষ্টি হবে! আর এখন তো মানুষ জন্মের আগেই জানে সন্তান ছেলে হবে নাকি মেয়ে হবে! ভবিষ্যতে হয়তো মানুষই তার সন্তানের লিঙ্গ নির্ধারণ করবে!

কুরআন মিথ্যা - বহু আগেই প্রমাণিত হয়েছে। তবে মুমিনরা তাতে সন্দেহ করতে পারবে না! কারণ কুরআনের শুরুতেই বলা আছে কুরআন এমন একখান কিতাব যাতে কোনো সন্দেহ নেই! এতএব কুরআন মিথ্যা হওয়া অসম্ভব!

(রেফারেন্স: সুরা লোকমান, আয়াত ৩৪)

৮৮.
কতিপয় মুমিন আমাকে বলে, "আবু জাহেল" মানে মূর্খের পিতা, আর এজন্য আমি নাকি মূর্খের মতো কথা বলি!

মুহাম্মকের সবচেয়ে পেয়ারা দোস্ত ছিল আবু বকর! মানে গরুর আব্বা!! আমি তো অন্তত মানুষের পিতা হতে পেরেছি! কিন্তু তারা তো গরুর মধ্যেই সীমাবদ্ধ!

৮৯.
ফিলিস্তিনিদের ওপর নির্যাতনের পর কতিপয় মুমিন তাদের প্রোফাইল ফটো পরিবর্তন করেছিল, অনেক ফটো আপলোড করেছিল, অনেক মায়াকান্না কেঁদেছিলো!

কিন্তু সিরিয়ায় ৭শ জন হত্যার পরেও কারো কোনো অনুভূতিই দেখতে পেলাম না! মনে হয় কেউ শুনেই নাই!! 

৯০.
পৃথিবীতে যতোদিন ধর্ম বিলীন না হচ্ছে, ততোদিন সংঘাত, রক্তপাত থাকবেই!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন