আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শনিবার, ৩০ আগস্ট, ২০১৪

বেহেশতের সন্ধান পেয়েছেন জ্যোতির্বিজ্ঞানীরা!


জ্যোতির্বিজ্ঞানীরা পৃথিবী থেকে দশ হাজার আলোকবর্ষ দূরে ছেচল্লিশ হাজার তিনশো কোটি কিলোমিটার দীর্ঘ একটি অতিকায় অ্যালকোহল-মেঘের সন্ধান পেয়েছেন, যাতে রয়েছে সেই পরিমাণ অ্যালকোহল, যা চারশো ট্রিুলয়ন ট্রিলিয়ন পাইন্ট বিয়ারে ব্যবহার করা যাবে!

অর্থাৎ

এই অ্যালকোহল-ভাণ্ড ব্যবহার করে আগামী এক বিলিয়ন বছর ধরে পৃথিবীর প্রতিটি বাসিন্দাকে প্রতিদিন তিন লক্ষ পাইন্ট বিয়ার সরবরাহ করা যাবে! (কপাল চাপড়ানোর ইমো এবং এক পর্যায়ে মাথা ঘুরে পড়ে যাবার ইমো!)

খুব চমৎকারভাবে নির্মিত ভিডিওতে বিশদ বর্ণনা করা হয়েছে।


ওপরের পোস্টার ও ভিডিওর সন্ধান পাওয়া গেছে Secular Friday-র সৌজন্যে, যিনি মন্তব্য করেছেন:
আহ!! কি মধুর সুসংবাদ, এটাই কি তবে ধর্মগ্রন্থে প্রচারিত বেহেশতের ঠিকানা?
অবস্থাদৃষ্টে সেটাই মনে হচ্ছে। হয়তো এই সেই সুরার নহর, যার বর্ণনা আছে কোরানে। এখন আমরা অপেক্ষা করবো, কবে বিজ্ঞানীরা হুরিদের সন্ধান পাবেন। 

অফটপিক

হঠাৎ করেই মনে পড়লো অনেক আগে শোনা একটি গানের কথা, যাতে ব্যবহার করা হয়েছিল Ten Thousand Lightyears Away বাক্যটি। 

গানটি খুঁজে বের করতে গিয়ে আবিষ্কার করলাম, গানটির নাম Future World, সেটি গেয়েছিল ৭০-৮০ দশকে সাড়া জাগানো গ্রুপ Boney M এবং তাদের সেই অ্যালবামের নামই ছিলো: Ten Thousand Lightyears.

গানটি শুনতে আগ্রহীরা এখানে ক্লিক করুন। এবং লিরিকস এখানে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন