আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ২৬ ডিসেম্বর, ২০১৪

ফাতেমা দেবীর ফতোয়া - ০২

লিখেছেন ফাতেমা দেবী (সঃ) 

৬.
গান-বাদ্য শুনতে ভালো
ধর্মগুলো ধুনতে ভালো।

৭.
সেদিন এক ঈমান্দার লোক এসেছিল আমার বাসায়। কিছুক্ষণ গল্পগুজব করার পর সে আমাকে বললো:
- নামাজ পড়বো, একটু ব্যবস্থা করে দাও তো। 
আমি তাকে বললাম:
- আপনি অসভ্য অশ্লীলতা করবেন, আর আমি তার ব্যবস্থা করে দেবো? 
সে তাজ্জব হয়ে বললো: 
- কী সব বাজে বকছো? আমি নামাজ পড়বো। নামাজ হচ্ছে শ্রেষ্ঠতম এবাদত। শুধুই আল্লার এবাদতের জন্য আল্লা মানুষ সৃষ্টি করেছেন। আর তুমি বলছো, অসভ্যতা, অশালীনতা? তুমি আমাকে নামাজ পড়তে বাধা দিচ্ছ, জানো কত পাপের কাজ করেছ তুমি? 
আমি বললাম:
- আমি নিজের টাকায় মদ কিনে নিয়ে যদি আপনার বাসায় বসে খেতে চাই, আপনি আমাকে তা করতে দেবেন কি? 
সে মরুর বালির মত তেতে উঠে ঝাঁজালো কণ্ঠে বললো:
- আমার বাসায় আমি তোমাকে হারাম জিনিস খেতে দেবো? মদ খেতে দেব? 
আমি বললাম:
- আপনি নামাজের নামে আল্লাপাককে পাছা দেখাবেন, এটা কি অসভ্যতা নয়? আপনি আমাকে সামান্য একটা পানীয় পান করতে দেবেন না, আমি আপনাকে এমন অসভ্য কাজ কীভাবে করতে দেই আমার সামনে?

৮.
গরু হিন্দুদের মাতাপিতা, তাই ওরা গরুর মাংস খায় না। মুছলমানেরা শুয়োরের মাংস খায় না। বলেন তো দেখি, মুছলমানদের মাতাপিতা কে?

৯. 
অমুছলিম নারীরা সব সময়ই মুছলিমদের জন্য গনিমতের মাল। ওদের সম্ভোগ করা হালাল মুছলমানদের। নবীজির মা আমিনা ও নবীজির খালা, ফুফুরা সবাই অমুছলিম ছিল। ছহী ইছলাম অনুযায়ী তাই নবীজির মা খালা ফুফু এরা সবাইই মুছল্লিগণের জন্য হালাল গনিমতের মাল। অতএব হে মুছল্লি ভাইয়েরা, তোমরা সকলে মিলেমিশে নবীজির মা আমিনা ও নবীজির খালা ফুফু এইসকল গনিমতের মালদের আনলিমিটেড ভাবে সম্ভোগ, ভোগ ও উপভোগ করতে থাকো। এনজয়। তোমরা য়াল্ল্যার কোন নেয়ামতকে অস্বীকার করবে?

১০.
মমিনা ও মমিন পরস্পরের মধ্যে খাদ্য-মাছি সম্পর্ক। মমিন নামক মাছিরা শুধু একটু ফাঁক-ফোঁকর খোঁজে মমিনা নামক খাদ্যদের খেয়ে ফেলতে। মমিনা নামক খাদ্যরা তাই নিজেদের আপাদমস্তক ময়লার মতো বস্তায় মুড়ে রাখে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন