আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০১৫

নাস্তিকদের কটূক্তির দাঁতভাঙা জবাব - ৫২

লিখেছেন ওয়াশিকুর বাবু

আসুন, নাস্তিকদের কটূক্তির বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দেই...


কটূক্তি ১০৩:
নাস্তিকরা ইসলাম নিয়ে কটূক্তি মুমিনরা করলে কেন তাদের কতল করে, কেন ফাঁসির দাবী তোলে? কেন আল্লাহর ওপর বিচারের ভার ছেড়ে দেয় না?

দাঁতভাঙা জবাব:
যারা ইসলামের নামে ইসলামের রসূলের নামে কটূক্তি করে বেড়ায়, ইসলামের ভাবমূর্তি ক্ষুণ্ণ করে, তারা ইসলামের শত্রু। এর চেয়ে জঘন্য অপরাধ আর হতে পারে না। এই অপরাধের শাস্তি দেওয়া প্রতিটি মুসলিমের ঈমানি দায়িত্ব।


কটূক্তি ১০৪:
ইসলামের নামে জঙ্গিবাদ, সন্ত্রাস, বোমা হামলা, খুন, ধর্ষণ, লুন্ঠন এতো অপকর্ম যারা করে বেড়ায়, তাদের কেন মুমিনরা শাস্তি দেয় না?

দাঁত ভাঙা জবাব:
যারা ইসলামের নামে জঙ্গিবাদ, সন্ত্রাস করে বেড়ায়, তারা ইসলামের শত্রু। এরা ইসলামের ভাবমূর্তি ক্ষুণ্ণ করে। তবে ইসলাম হেফাজতের মালিক আল্লাহ। ইনশাল্লাহ কেয়ামতে আল্লাহ তাদের উপযুক্ত শাস্তি দিবেন।

[বি.দ্র. কটূক্তির বদলে দাঁত ভাঙা জবাব গুলো আমার নয়। বিভিন্ন সময়ে ভার্চুয়াল মুমিনগণ যে জবাব দিয়েছেন তা কপি করে ছড়িয়ে দিচ্ছি শুধু। আপনারাও সবাই শেয়ার করে নাস্তিকদের অপপ্রচারের বিরুদ্ধে জবাব দিন, ঈমান পোক্ত করুন...]

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন