আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ৫ এপ্রিল, ২০১৫

'আল্লাহ-নবী-কুরান সত্য' প্রমাণের সহজতম তরিকা

লিখেছেন রহমান পৃথু

আল্লাহ আছেন কি না - আমরা টেষ্ট করতে পারি।

কুরানে কিছু পার্থিব চ্যালেঞ্জ আল্লাহপাক মানুষের উদ্দেশে দিয়েছেন। যেমন, আল্লাহপাক কুরানে বলেছেন, কাবা শরীফ তিনি নিজে রক্ষা করবেন। কেউ ধ্বংস করতে পারবে না।

এই বাণীর মাধ্যমে মুসলমানরা প্রতারিত হচ্ছেন কি না, মুহাম্মদ ও কুরান সত্যি কি না - সব পরীক্ষা করতে পারি। প্রযুক্তি আছে।

একটা বোমা ফেলা হবে মুহাম্মদের সাধের কাবাঘরের ওপর, যা কিনা বিধর্মীদের কাছ থেকে কেড়ে নেওয়া হয়েছিল। 

যদি দেখা যায়, কাবাঘর ধুলিস্যাৎ হয়নি, আল্লা আবাবিল পাখি পাঠিয়ে কাবাকে অক্ষত রেখেছেন [কুরান: সুরা ফীল], যদি মুসলমানদের বিশ্বাস ও কেবলাহর মর্যাদা তিনি রক্ষা করেন, যদি আল্লা তাঁর কথা রাখেন (কাবাঘর কেয়ামত পর্য্যন্ত অক্ষত থাকবে), বুঝব - আল্লা আছেন এবং কুরান ও মুহাম্মদ সত্য। 

আর যদি বোমার আঘাতে কাবাঘর নিশ্চিহ্ন হয়ে যায়, দুঃখ বা ভয়ের কিছু নেই। আমরা নতুন অনুরূপ একটা কাবাঘর মুসলমানদের জন্য তৈরি করে দেব। 

এই সামান্য ঈমানের পরীক্ষায় যদি আপনার বুক কাঁপে, আপনি মুসলমান না। আপনার ঈমান নেই। কোনো আঘাতে কাবা ঘর ধ্বংস হবে না - কুরানে আছে।

তাহলে এই সামান্য পরীক্ষা করতে অসুবিধা কী? মুসলমানদের অযথা আর কষ্ট করতে হবে না। দুনিয়ায় আর কোনো নাস্তিক থাকবে না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন