আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ২৪ জুলাই, ২০১৫

NASA-তে জরুরি ভিত্তিতে একজন কোরান বিশেষজ্ঞ বাঙালি ইউনানী কবিরাজ আবশ্যক

লিখেছেন জীবন মায়া

মহাকাশ গবেষণার সর্বোচ্চ সংস্থা নাসা আজ সকালে এক প্রেস ব্রিফিংয়ে ঘোষণা দিয়েছে যে, তারা জরুরি ভিত্তিতে একজন কোরান বিশেষজ্ঞ বাঙালি ইউনানী কবিরাজকে মহাকাশ গবেষণার কাজে নিয়োগ দেবে। এতে একদিকে যেমন নাসার শত শত বিজ্ঞানীর সুস্বাস্থ্য নিশ্চিত হবে, তেমনি অন্য দিকে কোরানের বিভিন্ন আয়াত গবেষণা করে ব্ল্যাক-হোল, সুপারনোভা, পালসার, গ্যালাক্সি ইত্যাদি সম্পর্কেও অগ্রিম তথ্য পাওয়া যাবে। এতে করে বিলিয়ন ডলার খরচ করে মহাকাশযান পাঠিয়ে গবেষণা করার আর প্রয়োজন হবে না। শুধুমাত্র যেখানে মহাকাশযান পাঠালে দুনিয়া ও আখেরাতের অশেষ নেকী হাসিল হবে, বেছে বেছে সেসব জায়গাতেই পাঠানো হবে।

পদের নাম: মহাকাশ গবেষক (আধ্যাত্মিক কায়দা)
যোগ্যতা:
১) বাংলাদেশের যে কোনো ইউনানী বিশ্ববিদ্যালয় হতে MBBS (মা-বাবার বেকার সন্তান অথবা মোমবাতি বড় সাইজ) ডিগ্রী থাকতে হবে।
২) যে কোনো ইসলামিক বিশ্ববিদ্যালয় থেকে "ফাজিল" পরীক্ষায় প্রথম বিভাগে উত্তীর্ণ হতে হবে। কোরানের যেসব আয়াতে মহাকাশ বিষয়ক কথা-বার্তা আছে, সেগুলোর নির্ভুল ব্যাখ্যা জানতে হবে।

বাড়তি যোগ্যতা: তালগাছ সংক্রান্ত বিতর্কে যে কোনো মূল্যে তালগাছ ছিনিয়ে আনার পারদর্শিতা থাকতে হবে।

বেতন-ভাতা: আকর্ষণীয়। (সাথে দুইজন পার্থিব হুর পি.এ. হিসেবে দেওয়া হবে)।

সতর্কতা: কোরানের ভুল-ভাল ব্যাখ্যা দিলে তার পশ্চাৎদেশে উচ্চমাত্রার দাহ্য পদার্থ বেঁধে (মহাকাশযানের মত) মহাকাশে পাঠিয়ে দেওয়া হবে, যাতে সে প্রকৃতপক্ষে সেখানে কী আছে, তা স্বচক্ষে দেখে আসতে পারে।

আগ্রহীরা সত্বর যোগাযোগ করুন।

খবরের সূত্র: এখানে ক্লিক করুন। এর ৫৭ নং কমেন্ট।

* ৬.১১.১০ তারিখে ধর্মকারীতে প্রকাশিত।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন