আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বুধবার, ৬ জানুয়ারী, ২০১৬

বউ জোগাড় করার বাইবেল বর্ণিত সেরা ১৫ উপায়

(যে-কোনও ঐশী কিতাবই অতীব নিম্নমানের রচনা। এই যেমন, স্ত্রী জোগাড় করার তরিকা হিসেবে যে-পদ্ধতিগুলো বর্ণিত হয়েছে বাইবেলে, সেসব সুস্থ মস্তিষ্কপ্রসূত বলে যদি কারোর মনে হয়, তবে তার মস্তিষ্কের সুস্থতাও প্রশ্নবিদ্ধ হবে আমার কাছে।)

নিচের ঝরঝরে লেখাটি নাম প্রকাশে অনিচ্ছুক এক স্বেচ্ছানুবাদকের কীর্তি। বাংলা বাইবেল পড়ুন এখানে

১. প্রথমেই একজন সুন্দরী যুদ্ধবন্দিনীকে জোগাড় করতে হবে, তাকে ঘরে এনে মাথা শেভ করে দিতে হবে, এরপরে নখ কেটে দিয়ে নুতন জামা দিলেই হয়ে গেল। (Deuteronomy 21:11-13)

২. একজন পতিতাকে খুঁজে বের করে তাকে বিয়ে করুন। (Hosea 1:1-3)

৩. এমন কাউকে খুঁজে বের করুন যার ৭টি মেয়ে আছে, তারপরে তার গবাদি পশুগুলোকে পানিপান করিয়ে ওই ভদ্রলোককে প্রভাবিত করুন। - মোজেস। (Exodus 2:16-21)

৪. কোথাও সম্পত্তি কিনুন, আর মেয়েটাকে বগলদাবা করে নিন চুক্তির অংশ হিসেবে। (Ruth 4:5-10)

৫. কোনো একটা ভালো পার্টি দেখে সেখানে যান এবং লুকিয়ে থাকুন। যেই কোনো সুন্দরী মেয়ে আসে নাচতে, সাথে সাথে তাকে ধরে কাঁধে ফেলে দিন ভোঁ দৌড়। (Judges 21:19-25)

৬. সৃষ্টিকর্তাকে দিয়ে একটা বউ তৈরি করিয়ে নিন। তবে এতে কিন্তু আপনাকে পরে পস্তাতে হতে পারে। বিশ্বাস না হলে আদম বাবাকে জিগায়া দেখতে পারেন। (Genesis 2:19-24)

৭. কোনো একটা মেয়েরে বিয়ে করবেন - এই শর্তে কামলা খাটা শুরু করেন, তারপরে বোকামি কইরা ভুল মাইয়ারে বিয়া করলে আবারও এক্সট্রা ৭ বচ্ছর কামলা খাটেন। (Genesis 29:15-30)

৮. আপনের হবু শ্বশুরের ২০০ শত্রুর মুসলমানি করান, পরে পুরস্কার হিসেবে তার মাইয়ারে পাইবেন। (I Samuel 18:27)

৯. এমনকি কাউরে যদি একান্তই খুঁইজা না পান, তাইলে আন্ধাকুন্ধা ভাবে হাত দেন, তাইলে গ্যারান্টিড যে কাউরে না কাউরে পাইয়াই যাইবেন। (Genesis 4:16-17)

১০. একটা বিশাল বড় সাম্রাজ্যের সম্রাট হন, তারপরে সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করেন। (Esther 2:3-4)

১১. যদি কাউরে দেইখা খুব মনে ধইরা যায়, তাইলে গিয়া বাবা মা'রে কন যে, অমুকরে আমার চাইই চাই। হ্যারা যদি না হুনে, তাইলে কইবেন যে, এই মাইয়াই পিরথিবিতে আমার লাইগা একমাত্র মাইয়া। (Judges 14:1-3)

১২. যে কোনো স্বামীরে খুন কইরা তার বৌরে দখল কইরা লন. তবে সাধু সাবধান! নিজের ৪টা পোলা হারান লাগবো। (2 Samuel 11)

১৩. নিজের ভাই মরা পর্যন্ত অপেক্ষা করতে পারেন, তারপরে ওনার সদ্য বিধবা হওয়া বৌরে নিজের বইলা লইয়া লন। এইডা কিন্তু রীতিমত আইন, ফাইজলামি না। (Deuteronomy or Leviticus, example in Ruth)

১৪. এত হিসাব কইরেন না তো! যে কয়ডারে পান, লইয়া লন চোখ মুখ বুঁইজা। কয়ডা বউ আছে গুণবতী, তার চেয়ে বেশি নজর দেন সব মিলায়া কয়ডা বউ আছে। (1 Kings 11:1-3)

১৫. বউ চান? মাথা খারাপ! - Paul (1 Corinthians 7:32-35)

* ০২.০২.১২ তারিখে প্রকাশিত 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন