আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ৭ মার্চ, ২০১৬

ভিডিও লিংকিন পার্ক

১. দিনে ৫০ ওয়াক্ত নামাজ পড়ার আল্যা প্রস্তাবিত বিধানটি যদি প্রতিষ্ঠা পেতো এবং ইছলামের শুরুতে জেরুজালেমমুখী হয়ে নামাজ পড়ার প্রথাটিও যদি অটুট থাকতো, তাহলে কী হতো, কল্পনা করে প্রভূত বিনোদন লাভ করি। এ বিষয়ে একটি মজাদার কার্টুন, যাতে জোকার নালায়েকসহ হালের কয়েকজন ইছলামবাজের অংশগ্রহণ আছে।

২. "আছছলামালাইকুম, ওয়ালাইকুমছালাম" - বিয়াফক মজাদার এক ইছলামী-সঙ্গীত। যদিও ইছলামে বাদ্যযন্ত্র হারাম, হারাম সঙ্গীতও। তবুও ইহুদি-নাছারাদের আবিষ্কৃত এক গাদা বাদ্যযন্ত্র ব্যবহার করে নির্লজ্জভাবে ইছলামের মহিমাকীর্তন করা হচ্ছে!


৪. যেসব মুছলিম বর্তমান সময়ের প্রেক্ষাপটে ইছলামের বর্বর রূপের পরিবর্তন আনতে আন্তরিকভাবে আগ্রহী, তাঁদের একজন হচ্ছেন কানাডাবাসিনী রাহীল রাজা। দুঃসাহসী এই মহিলার সাক্ষাৎকার নিয়েছেন বিল মার।

৫. "অনেক কথা যাও যে ব'লে কোনো কথা না বলি" - বিশ্বে শিশুকামীদের বৃহত্তম সংগঠন ক্যাথলিক চার্চের বর্তমান পোপকে পচিয়ে বানানো ছোট্ট ভিডিও - স্পীচলেস স্পীচ। ভিডিওটির মাঝখানে একটা সময়ে ম্যাডোনার গাওয়া "Papa, don't preach" গানটি বেজে ওঠে  

৬. মিথ্যে কথা বলে ভিন্নধর্মাবলম্বীদের ইছলাম গ্রহণে প্রলুব্ধ করা সম্পূর্ণভাবেই হালাল, জানাচ্ছে এক ইছলামবাজ।

৭. বৌদ্ধধর্মে জন্মান্তরবাদ বিষয়ে Stephen Colbert-এর পচানি। ০.৪৫ মিনিট থেকে শুরু। ভিডিওটা পুরনো হলেও মজাটা চিরন্তন।

প্রক্সি ব্যবহারকারীদের জন্য সরাসরি লিংক:
১. https://youtu.be/hvQeLwlTf4k                  ৫. https://youtu.be/jPJ9w1dTjUo
২. https://youtu.be/5KqEqG6TkCA               ৬. https://youtu.be/eW-ySEvhfFI
৩. https://youtu.be/ULsWB2AvxVc               ৭. https://youtu.be/GLWYXCOf4Ac
৪. https://youtu.be/aUc2bSQfKQs

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন