আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭

কুদরতিক্রিয়া - ১৯

লিখেছেন গরিব অল্ফ সিক্কিত মাদেসার হুজুর কুদরত আলি

৪৭.
আজিয়া শকাল আমার জইন্য বড়ই আন্দনের শকাল। শকালে ফজরের নামাচ ফড়ে বসি আছি, কি কাবো কি কাবো বাবচি, এমুন সুময় গেরামের মতলিব মেম্বারের বারি তেকে গুস্ত রুটি সলি আচে।

গুস্ত রুটি দেকি আমার জিব্বা লক লক কইত্তেসে এমুন সুময় সুনি, এইডা দুম্বার গুস্ত। আমাদের নবির দেস সুদি আরুব তেকে লিল্লা এসেচে। আমার রিদয় আনন্দে আরো উতলা হই যাই। আমার বিসসাশ ই হইতেসে না আমি আল্লা নবির ফবিত্র দেসের গুস্ত কাচ্চি। আনন্দের টেলায় ডাবল ডাবল গুস্তের টুকরা সাবাত কইত্তে সিলাম।

এমুন সুময় এক হাড্ডি তে কামর ফরি আমার দাত মুবারক সহিদ হই যাই। সহিদ বইলতেসি, কারন আল্লা র রাস্তায় আল্লার নামে জবাই করা গুস্ত কেয়ে আমার দাত ফরি গেসে। দাত সহিদ হয়েসে, তাতে মুনে একটু অ দুক্কু নাই। আল্লা নবির দেসের গুস্ত কাচ্চি, এইডা ই ত বর ফাওয়া।

কানা সেস করি বাংগা দাত কানা হাতে লই আয়নার দিকে সাইয়া একটা হাসি দিলাম, নিজের সেহারা দেকি নিজের ই হাসি ফাইল। তার ফরে দুক্কে দুক্কে মুনে ফরি গেলো আমারে নবিজির দাত মুবারক সহিদ এর গডনা।

কাফের রা যুদ্দের ময়দানে ফাতর মারি নবিজির দাত মুবারক সহিদ করি দিসিল। আবস্য নাস্তেক রা বলে বিন্ন কতা। তারা কয়, নবিজিকে নাকি কাফের রা এমুন মাইর দিসিল যে, ফরে সাহাবিরা নবিজি কে অজ্জান অবস্তায় মিরিত বাবি উদ্দার করে। আহারে কত কস্ট ই না হয়ে সিল নবিজির!

বাবচি বিকালে ডেনটাল ডাকতরের গেসে গি দাত কানা ফুনঃনিরমান কইরব। কিন্তু ইসসা হইচ্চে না। কারণ নবিজি ও ত দাত ফুনঃনিরমান করেন নি। নবিজির আমলে ত এমুন ডাকতর সিলো না, , তাইকলে লিসচই নবিজি দাত ডা ফুনঃনিরমান কইত্তেন।

কিন্তু আমি একন কি কইরব? নবিজির মত কি দাত ফুনঃনিরমান চারা তাকি যাইব শারা জিবন?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন