আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০১০

বেহেশত গমনের পথ সুগম করতে নবীর তরিকা


অন্য ধর্মে বিশ্বাসী কাউকে ইসলাম ধর্মে দীক্ষিত করতে পারলে পরকালে বেহেশত গমনের পথ সুগম হয় – এই বালখিল্য ধারণার বশবর্তী হয়ে মুসলমানেরা জোর-জবরদস্তি করে, হুমকি দিয়ে বা ভয় দেখিয়ে হলেও ছওয়াব কামানোয় মত্ত থাকে। তবে কেউ যদি ইসলাম ছেড়ে অন্য ধর্ম গ্রহণ করে, তাঁকে অনেক সময় প্রাণও দিতে হয় এই মুসলমানদের হাতেই।

এরকম এক ঘটনা ঘটেছে সোমালিয়ায়। মুসলমানত্ব ত্যাগ করে খ্রিষ্টান হবার "অপরাধে" ইসলামী জঙ্গিরা গুলি করে মেরেছে মোহম্মদ আহমেদ আলীকে এবং তাঁর স্ত্রীকেও হত্যার হুমকি দিয়েছে। বিস্তারিত খবর পড়ুন এখানে

আর এখানে পড়ুন, সৌদি আরবে কীভাবে হুমকি দিয়ে, ব্ল্যাকমেইল করে ফিলিপাইনীদের খ্রিষ্টধর্ম ত্যাগ করতে বাধ্য করে মুসলমান বানানো হচ্ছে।

আসলে মুসলমানদের প্রত্যক্ষভাবে দোষারোপ করা যায় না। কারণ ইসলামের যুদ্ধবাজ পয়গম্বর নিজেই অন্য ধর্মে বিশ্বাসীদের বা অবিশ্বাসীদের "আল্লাহর পথে" আনতে যুদ্ধচর্চা করেছেন, হত্যাকাণ্ডে অংশ নিয়েছেন। তাই তাঁর অনুসারীরা যা করছে, তাতে তাদের অশেষ ছওয়াব হাসিল হওয়ারই কথা।

একবার এক ইহুদিকে মুসলমান বানাতে নবী কেমন ভয়াবহ ছলচাতুরীর আশ্রয় নিয়েছিলেন, ভিডিওতে দেখুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন