আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০১০

শিশুকামী মুহম্মদের পদানুবর্তীরা


পঞ্চাশ (মতান্তরে একান্ন) বছর বয়সে ইসলামের নারীলোলুপ পয়গম্বর (প্রাসঙ্গিক আরও তিনটি পোস্ট) ছয় বছর বয়সী আয়েশাকে বিয়ে করে নয় বছর বয়সে ঘরে তুলে এনে "অনুকরণীয়" যে উদাহরণ সৃষ্টি করেছিলেন, তা সাফল্যের সাথে চর্চা করে চলেছে তাঁর আরবীয় অনুসারীরা।



আশি বছরের পুরুষের সঙ্গে এগারো বছরের মেয়ের বিয়ে প্রসঙ্গে কনের পিতার বক্তব্য: "মেয়ের বয়স নিয়ে আমার মাথাব্যথা নেই। শরীর ও স্বাস্থ্যের দিকে থেকে সে বিয়ের জন্য উপযুক্ত।"

বিস্তারিত খবর এখানে

প্রাসঙ্গিক আরও দু'টি খবর:
১. সাতচল্লিশ বছরের পুরুষের আট বছর বয়সী ডিভোর্সপ্রত্যাশী স্ত্রীর আবেদন আদালত খারিজ করে দিয়েছে দ্বিতীয়বারের মতো। আদালত জানিয়েছে, মেয়েটির বয়ঃসন্ধিপ্রাপ্তির আগে বিবাহবিচ্ছেদ সম্ভব নয়।
২. আট বছরের মেয়ে জানে না, তার বিয়ে হয়েছে আটান্ন বছরের পুরুষের সঙ্গে। এই মেয়ের ডিভোর্সের আবেদনও নাকচ হয়ে গেছে একই কারণে।

অর্থাৎ বিয়ের জন্য অনুপযুক্ত বয়স বলে কিছুই নেই, বিবাহবিচ্ছেদের জন্য আছে! মারহাবা! সকল প্রশংসা আল্লাহর!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন