আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শনিবার, ২৪ এপ্রিল, ২০১০

ইসলামী "শান্তি" স্থাপনে হত্যার ভূমিকা


এই পোস্টটি লিখেছেন আরিফুর রহমান।

ইছলামে 'বলা' আছে খুন করা যায়েজ, যদি মুহাম্মদকে নিয়ে কিছু খারাফ বলা হয়।



যেমন থিউ ভ্যান গঘ কে করা হয়েছিলো। ইদানীং মোছলেম রা আর ভয় টয় তেমন পাচ্ছে না, অথবা তাদের ছ্যাত ভ্যাত কমে গিয়েছে, গনপিটুনিতে ধরা পড়া চোর যেভাবে আবোল তাবোল বকতে থাকে, তেমনি মোস্লেমরা ইদানীং মুহম্মদের 'মুউ' শুনলেই ঈমাণী দন্ড দিয়ে গরল ছ্যার ছ্যার করে ছাড়তে ছাড়তে কোতল কোতল বলে চেল্লাচ্ছে

সাউথ পার্কের মতো চৌদ্দ বছর ধরে চল আসা নির্মল বিনোদনের কার্টুন নিয়েও মোছলেমগিলির চুল্কানি শুরু হয়েছে। ছাউত পার্কের সাম্প্রতিক পর্বে সকল 'বেস্ট ফ্রেন্ডলি' মানে, যিশু, বুদ্ধ, কৃষ্ঞ, মুহাম্মদ কে নিয়ে মজাদার একটা ঘোট পাকানো হয়েছিলো। কিন্তু ছিটগ্রস্থ অতি-মুছলমানের তা সইবে কেন!! এক ওয়েব সাইটে প্রছন্ন হুমকি দেয়া হয়েছে এই কার্টুনের নির্মাতার ছবি, ঠিকানা সব সহ। বলা হচ্ছে, এদের দশা থিউ ভ্যান গঘের মতো হলেও হতে পারে। অবশ্য ছাই দিয়ে ধরার পরে কুঁ কুঁ করে বলছে সে নাকি হুমকি দেয়নি! 

এই পুরো ব্যপারটা একটা বিনোদন হতে পারতো, তবে তাতে কালি ঢেলে দিয়েছে ভীতুর ডিম 'কমেডি সেন্ট্রাল' নামের মালিকপক্ষ। তারা কার্টুনটা প্রচারের আগে কিছু কালো পোঁচ মেরে মুহম্মদকে ঢেকে দিয়েছে। মানে সেন্সর করেছে। মুসলিম নামের পাগলেরর হুমকিতে পিছু হটা খুবই লজ্জাষ্কর! 

শেষ খবর, বিরক্ত সেকুলারদের হাতে ওই উগ্র মুসলিম সাইটের মৃত্যু ঘটেছে। সেটা দর্শকদের এখানে নিয়ে যাচ্ছে 


ধর্মপচারকের পক্ষ থেকে:

আরিফুর রহমানের চমৎকার কটাক্ষময় লেখার শেষে প্রাসঙ্গিক কয়েকটি ভিডিও জুড়ে দিই।

সিএনএন-এর বিশদ রিপোর্ট:


এ বিষয়ে থিয়ো ভ্যান গগের সাবমিশন ছবির (এই ছবি তৈরি করে তাকে প্রাণ দিতে হয়েছে শান্তিপ্রিয় ইছলামীদের হাতে)  চিত্রনাট্য রচয়িতা Ayaan Hirsi Ali-র সিএসএন-কে দেয়া সাক্ষৎকার:


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন