আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ২৮ মে, ২০১০

যিশুরন্ধনপ্রণালী


ভিডিওটি তিনি বানিয়েছিলেন ১৯৭৮ সালে। ২০০৫ সালে এক টিভি-সাক্ষাৎকারের সময় তিনি সেই ভিডিও থেকে কয়েকটি স্থিরচিত্র প্রদর্শন করেন। এবং এই কারণে তাকে আদালতের মুখোমুখি হতে হচ্ছে ২০১০ সালে। আসামী - স্পেনের জনপ্রিয় সঙ্গীতরচয়িতা Javier Krahe। সেই স্থিরচিত্রগুলোতে তিনি দেখিয়েছিলেন, এক মহিলা ক্রুশ থেকে যিশুকে নামিয়ে রান্না করছেন। আর মূল ভিডিওতে দেখা যাচ্ছে, রান্না বিষয়ক টিভি-প্রোগ্রামের ধরনে সেই মহিলা রন্ধনপ্রণালী বর্ণনাও করছেন। বর্ণিত রন্ধনপ্রণালীর ইংরেজি অনুবাদ:
Let’s take a gaunt Christ for every two persons. Remove the spikes and take the body from the cross, which will be left aside. The stigmas can be stuffed with bacon. Uncrust with warm water and dry carefully. Abundant butter will be spread on the Christ, which will be then placed on an ovenproof dish, over a bed of onions. Spread over it some salt and pepper, other spices and fine herbs can be added to suit your taste. The mixture is to be left in a moderate fire oven for three days, after which He will get out on his own.



প্রাসঙ্গিক একটি কার্টুন:


(ছবিতে ক্লিক করে পূর্ণাকারে দেখুন)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন