আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শনিবার, ২৯ মে, ২০১০

ইসলামী ইতরামি: অনন্ত, অসীম


১.
বাংলাদেশের ইছলামী দলগুলো এবার দেশে ফেইসবুক বন্ধ করার দাবি জানিয়েছে। দাবি মানা না হলে ২৮ জুন হরতাল। তারপর ডেনমার্ক দূতাবাসও বন্ধ করে দেয়ার দাবি তাদের, নইলে দূতাবাস অভিমুখে মিছিলের হুমকি। এবং ফতোয়া নিষিদ্ধ করার রাষ্ট্রীয় উদ্যোগ নেয়া হলে তৌহিদ জনতা সরকার পতনের দাবিতে পথে নামবে। 
শালাদের পাছায় লাত্থি দিয়ে পাকিস্তান বা সৌদি টাইপ দেশে পাঠিয়ে দিতে ইচ্ছে করে!

২.

ইছলামী আওরাতরা আঁটোসাটো জিনস পরে রাস্তায় হেঁটে ঈমানদার মুছলিম ভাইদের কামোত্তেজনা জাগাতে যাতে না পারে, তাই ইন্দোনেশিয়ার পুলিশেরা তেমন বেশরিয়তী মেয়েদের ধরে ধরে ইছলামী স্কার্ট পরিয়ে দেবে। 

৩. 
নারীদের পোশাক বিষয়ে ইছলামী আপত্তির আরেকটি নিদর্শন। সৌদি আরবের এক বিশ্ববিদ্যালয়ের দশজন ছাত্রীকে জাপান থেকে উদ্ভূত ফ্যাশন "ইমো" স্টাইলে পোশাক পরার অপরাধে পুলিশ গ্রেপ্তার করেছে।

৪. 
সন্তানের প্রতি ভালোবাসার চেয়ে খ্রিষ্টানবিদ্বেষ প্রবলতর হলেই শুধু খ্রিষ্টান ছেলেবন্ধু থাকার কারণে নিজের মেয়েকে হত্যা করা সম্ভব। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন