আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

শুক্রবার, ১২ নভেম্বর, ২০১০

মুখে ধর্ম, মনে পর্নো – ০২

উজবুক না হলে এই যুগে পর্নোর জন্য অর্থব্যয় করে কেউ! তাও যদি হতো সামান্য কিছু টাকার মামলা! পর্নোর পেছনে এক গাণ্ডু ব্যয় করেছে মাত্র পঁচিশ হাজার ডলার! তাও যদি হতো নিজের পয়সা! চার্চ থেকে চুরি করেছে সে তিরাশি হাজার ডলার! সেখান থেকে প্রায় এক তৃতীয়াংশ চলে গেছে পর্নোর পেছনে।

খবরটি পড়ে আমার হয়েছে মিশ্র অনুভূতি। চার্চের টাকা খোয়া গেছে বলে পুলক বোধ করেছি। আবার অ্যাত্তোগুলো টাকা পর্নোব্যবসায়ীদের হাতে তুলে দেয়ার মতো নির্বুদ্ধিতার কারণে হতাশ হয়েছি। আর নৈতিকতার ধ্বজাধারী ধর্মযাজকের পর্নোপ্রিয়তায় যে-অনুভূতি আমার হয়েছে, তা পূর্ণভাবে প্রকাশ না করাটাই শোভন হবে। সংক্ষেপে খানিকটা এরকম: ব্যাটা, পর্নো দেখবি, দ্যাখ। সমস্যার কিছু তো নাই! পর্নো কে না দেখে! তয় মুখে ওইরম নীতিবাণী োদাইতে যাস ক্যান?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন