আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ৬ ডিসেম্বর, ২০১০

ইসলামী ইতরামি: সোয়া এক ডজন


১. 
নবীজি সম্পর্কে কটুক্তি করার অপ্রমাণিত অভিযোগে মৃত্যুদণ্ডপ্রাপ্ত খ্রিষ্টান মহিলাকে কোনও কারণে ক্ষমা করা হলে পাকিস্তানের জিহাদী মুসলিম সমাজ তীব্র প্রতিবাদ ও অরাজকতার হুমকি দিয়েছে। মুসলিম প্লাস পাকিস্তান - খাসা কম্বিনেশন! ...আরও খবর। এক মোল্লা ঘোষণা দিয়েছে, যে ওই খ্রিষ্টান মহিলাকে হত্যা করতে পারবে, পরকালে তার নিশ্চিত বেহেশতপ্রাপ্তি ছাড়াও নিশ্চয়ই তাহার জন্য আরও রহিয়াছে পাঁচ লক্ষ রুপি (পাঁচ হাজার আটশো ডলার)। 

২.
আমেরিকার পোর্টল্যান্ডে ক্রিসমাস ট্রি প্রজ্জ্বলনের জনাকীর্ণ অনুষ্ঠানে গাড়ি-বোমা বিস্ফোরণের চেষ্টা চালানোর মুহূর্তে এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে। সে কোন ধর্মবিশ্বাসে উদ্বুদ্ধ হয়ে এই মানবিক কাজে নিজেকে নিয়োজিত করেছিল, সে কথা বলে দিতে হবে?

৩.
টিপিক্যাল ঘটনা। কোরান পড়ানোর নামে যৌননির্যাতন। মোল্লার বয়স ৬৭, ছাত্রীর - ১৫। লিংক ধরে গিয়ে মোল্লার চেহারা-মোবারক না দেখাটা খুব অনুচিত হবে।

৪.
"তালিবানেরা হলো ইসলামী আদর্শের সত্যিকারের অনুসারী"। কে বলেছে এ কথা, জানেন? পাকিস্তানের পর্যটনমন্ত্রী।

৫.
কুকুর-বিদ্বেষী নবীজির মন্ত্রে উদ্বুদ্ধ এক মোমিন মুসলমান ট্যাক্সি-ড্রাইভার এক অন্ধ দম্পতিকে ট্যাক্সিতে উঠতে দেয়নি। কারণ তাঁদের সঙ্গে ছিলো গাইড-কুকুর।

৬. 
২০০৫ সালের ৭ জুলাইয়ে লন্ডনে মুসলিম জঙ্গিদের চালানো ভয়াবহ হামলাকে মহিমান্বিত করে ছবি এঁকেছে এক মুসলিম চিত্রশিল্পী! যে চার মুসলিম সন্ত্রাসী এই হামলা চালিয়েছিল, তাদেরকে আঁকা হয়েছে ফেরেশতা হিসেবে! তাদের প্রত্যেকেই নিশ্চয়ই এখন বেহেশতের গুলবাগানে বাহাত্তরটি হুর নিয়ে গ্রুপ-ছহবতে মত্ত!



৭.
ইসলাম ত্যাগ করে খ্রিষ্টধর্ম গ্রহণের কারণে এক ব্যক্তিকে ফাঁসিতে ঝোলানো হবে। নবীজিই তো বলে গেছেন: "Whoever changes his Islamic religion, then kill him." (Bukhari 9.84.57)।

৮.
কাফেরদের দেশে অর্থোপার্জন করে সেই অর্থ কাফেরদের বিরুদ্ধেই ব্যবহার করছে কিছু আফগানী। শুধু তা-ই নয়, পালা করে দেশে গিয়ে যুদ্ধও করছে তালিবানদের হয়ে, তারপর আবার ফিরে আসছে।

৯.
নবীর পদাঙ্ক অনুসরণ করে ১২ বছরের মেয়েকে বিয়ে করে জেলে যেতে হলো এক মোল্লাকে।

১০.
রক্তদানকারী মোচলমান ভাইবোনেরা, আপনার কি অবগত আছেন যে, রক্তদান অনৈসলামিক?

১১.
গ্রাউন্ড জিরোতে মসজিদ বানানোর ইতরামি সিদ্ধান্ত নিয়ে ক্ষান্ত না উদ্যোক্তারা, তারা মসজিদ নির্মাণের জন্য অর্থ আব্দার করেছে আমেরিকার কাছে! নির্লজ্জ না হলে কেউ করতে পারে এ কাজ?

১২.
হিন্দু ছেলেকে ভালোবাসার দায়ে মুসলমান মেয়ে নিজের পিতার হাতে নিহত হয়েছে।

১৩.
খ্রিষ্টধর্ম গ্রহণের কারণে দুই সাবেক মুসলিমকে, খুব সম্ভব, মৃত্যুদণ্ড দেয়া হবে। ঘটনা অবশ্যই মুসলিম দেশে। আফগানিস্তানে।

১৪.
কাফেরদের দেশগুলো ইসলামের মর্ম বুঝলো না! ইসলামে স্ত্রী-প্রহার সম্পূর্ণই জায়েয (স্ত্রী-প্রহারের ইসলামী তরিকাগুচ্ছ)। অথচ এই কারণে কি না জার্মানির এক মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে কাফেররা। খবরটি ছাপা হয়েছে প্রথম আলোতেও। তবে সেখানে বেমালুম চেপে যাওয়া হয়েছে যে, প্রহারের সময় ইমাম কোরানের আয়াত আওড়াচ্ছিল।

১৫.
মেয়েদের দোকানের সামনে মোবাইল ফোনে ব্লুটুথ চালু করার "অপরাধে" এক সৌদি পুরুষকে ৭০বার বেত্রাঘাত করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন