আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

সোমবার, ২৪ জানুয়ারী, ২০১১

শখ কতো!


ইছলামীরা স্বপ্ন দেখছে, তারা অস্ট্রেলিয়ায় ইসলামের শাসন কায়েম করবে। এখনই তারা সরকার ও পার্লামেন্টকে পদত্যাগ করে ইছলামীদের হাতে ক্ষমতা অর্পণ করতে আহ্বান জানাচ্ছে। 

সংগঠনটির নাম Sharia4Australia। তাদের দম্ভমাখা কিছু উক্তি শুনুন:

অস্ট্রেলিয়ায় একদিন শরিয়া আইন প্রতিষ্ঠিত হবেই, এটা অনিবার্য। তারা (অস্ট্রেলীয়রা) তা গ্রহণ করবে কি না, সেটা আমাদের মাথাব্যথা নয়। ... আর এটাও অনিবার্য যে, অস্ট্রেলিয়ায় একদিন যুদ্ধ (struggle) হবে ইসলামের জন্যে।

শরিয়া আইনের বিচারে শাস্তি হিসেবে হাত কেটে ফেলতে বলা হলে সেটাকে আমরা সুসংবাদ বলবো। শরিয়া আইন সম্পর্কে সম্যক জ্ঞান থাকলে আপনি বুঝবেন, হাত কেটে ফেলার অর্থ সেই লোকটির প্রতি করুণা প্রদর্শন। 

এর পরে বুঝিয়ে বলা হচ্ছে, হাত কেটে ফেলার অর্থ -  তাকে ইহজীবনেই পাপমুক্তির সুযোগ করে দিয়ে করুণা প্রদর্শন করা, যাতে তাকে গোরআজাব থেকে শুরু করে দোজখের আগুনে অনন্তকাল ধরে পুড়তে না হয়।

এবারে ভিডিওতে দেখুন এক ব্রিটিশ মোল্লার জিহাদী বক্তব্য। লক্ষ্য করুন, তার খায়েশ কতোটা বিস্তৃত ও ব্যাপৃত। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন